বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী যুবক

  • কিশোরীর চিৎকার শুনে সেখানে জড়ো হয়ে যান স্থানীয়রা। হাতেনাতে ধরে ফেলেন বাপিকে। এর পর খবর দেওয়া হয় কিশোরীর মাকে তিনি আসতেই এলাকা ছাড়ে অভিযুক্ত।

কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী যুবককে গ্রেফতার করল গুসকরা থানার পুলিশ। ঘটনা শুক্রবার রাতের। অভিযোগ, বাপি মৃধা নামে এক যুবক প্রতিবেশী কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। স্থানীয়রা টের পেয়ে গেলে পালায় সে। রাতে কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে বাপিকে গ্রেফতার করে পুলিশ।

আক্রান্ত কিশোরীর বাড়ি আউশগ্রামের বটগ্রামে। স্থানীয় স্কুলের ষষ্ঠ শ্রেণির পড়ুয়া ওই কিশোরী। শুক্রবার সন্ধ্যায় গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিল সে। তখন তাকে মুখ চেপে তুলে নিয়ে যায় বাপি। পাশে একটি নির্জন জায়গায় তাঁকে ধর্ষণ করে। 

কিশোরীর চিৎকার শুনে সেখানে জড়ো হয়ে যান স্থানীয়রা। হাতেনাতে ধরে ফেলেন বাপিকে। এর পর খবর দেওয়া হয় কিশোরীর মাকে তিনি আসতেই এলাকা ছাড়ে অভিযুক্ত। এর পর গুসকরা থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর মা।

স্থানীয় সূত্রের জানা গিয়েছে, নির্যাতিতা কিশোরীর আরও ২ বোন রয়েছে। রয়েছে ১ দাদা। বাবা-মা ও দাদা শ্রমিকের কাজ করেন। প্রতিবেশী বাপি পেশায় মৃৎশিল্পী। তাঁর স্ত্রী ও সন্তান রয়েছে। 

রাতে বাপিকে ধরতে অভিযান চালায় পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করে শনিবার আদালতে পেশ করে। এদিন বর্ধমান মেডিক্যাল কলেজে কিশোরীর শারীরিক পরীক্ষা হয়েছে। 

 

বন্ধ করুন