বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে প্রকাশ্যে খুন অশোকনগরে
তদন্তে ঘটনাস্থলে পুলিশ আধিকারিকরা। 
তদন্তে ঘটনাস্থলে পুলিশ আধিকারিকরা। 

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে প্রকাশ্যে খুন অশোকনগরে

  • এরই মধ্যে ঘাতককে ঘিরে ফেলেন স্থানীয়রা। শুরু হয় গণপ্রহার। খবর পেয়ে থানা থেকে পৌঁছয় পুলিশ। এর পর পুলিশের ওপর হামলা চালায় উত্তেজিত জনতা।

দিনে দুপুরে খুন উত্তর ২৪ পরগনার অশোকনগরে। ঘটনাটি ঘটেছে অশোকনগর থানার শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েত এলাকায়। মৃত ব্যক্তির নাম মিলন ঘোষ (৩৩)। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করলো অপু কাহার নামে এক যুবক। স্থানীয়রা জানিয়েছেন, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয় নোটনি বাজারে মিলন ঘোষের একটি দোকান রয়েছে। শুক্রবার সকালে দোকান খুলে বসতেই হাজির হয় অপু কাহার। হাতে ছিল ধারাল অস্ত্র। আচমকাই সেই অস্ত্র দিয়ে মিলনকে কোপাতে শুরু করে অপু। ঘটনাস্থলেই মৃত্যু হয় মিলনের।

এরই মধ্যে ঘাতককে ঘিরে ফেলেন স্থানীয়রা। শুরু হয় গণপ্রহার। খবর পেয়ে থানা থেকে পৌঁছয় পুলিশ। এর পর পুলিশের ওপর হামলা চালায় উত্তেজিত জনতা। কোনওক্রমে অপু কাহারকে উদ্ধার করে হাবরা হাসপাতালে ভর্তি করেন পুলিশকর্মীরা।

স্থানীয়দের দাবি, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে এই খুন। অভিযুক্ত বাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। অভিযুক্তর মেয়ের অভিযোগ, মা-র সঙ্গে সম্পর্ক ছিল মিলন ঘোষের। সেজন্য বাবাকে ঘুমের ওষুধ খাওয়াত মা। মেয়েদের বাড়িতে রেখে মেলামেশা করার জন্য প্রায়ই বেরিয়ে যেতেন মিলন ঘোষ এর সাথে। এই সম্পর্ক দীর্ঘদিনের বলেই জানান প্রতিবেশীরা।

বন্ধ করুন