বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দম্পতির হাতে খুন যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দম্পতির হাতে খুন যুবক

  • তদন্তে নেমে মন্তেশ্বর থানার পুলিশ আধিকারিকরা জানতে পারেন, ফিলিমানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল সাইমনের স্ত্রী আরতির।

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্বামী - স্ত্রী মিলে খুন করল স্ত্রীর প্রেমিককে। ঘটনা পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের ধামাচিয়া এলাকার। মৃত ফিলিমান হাঁসদার খোঁজ না পেয়ে থানায় অভিযোগ করেছিল পরিবার। তদন্তে নেমে ফিলিমানকে খুনের অভিযোগে সাইমন মুর্মু ও আরতি মুর্মু নামে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। 

গত সপ্তাহে বাড়ি থেকে কাজের জন্য বেরোন ধামাচিয়ার চিয়ালপাড়ার বাসিন্দা ফিলিমান। আর ফেরেননি তিনি। বাড়ি লোকেরা খোঁজ খবর করেও তাঁর সন্ধান পাননি। অবশেষে পুলিশে নিখোঁজ ডায়েরি করেন তাঁরা। 

তদন্তে নেমে মন্তেশ্বর থানার পুলিশ আধিকারিকরা জানতে পারেন, ফিলিমানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল সাইমনের স্ত্রী আরতির। এর পর দম্পতিকে থানায় ডেকে জেরা করতেই বেরিয়ে পড়ে আসল রহস্য। 

জেরায় দম্পতি জানায়, ফিলিমানের সঙ্গে সম্পর্ক নিয়ে সাইমনের সঙ্গে আরতির বিবাদ লেগে থাকত। তাই দুজনে মিলে ফিলিমানকে খুন করার সিদ্ধান্ত নেয় তারা। এর পর ফাঁকা মাঠে পুঁতে দেয় তার দেহ। অভিযুক্তদের নির্দিষ্ট করা জায়গা থেকে দেহটি উদ্ধার করেন পুলিশকর্মীরা। সেটিকে বর্ধমান মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

 

বন্ধ করুন