বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মা - ছেলে মিলে বিষ খাইয়ে মারল প্রৌঢ়কে
নিহত সুবোধ মণ্ডল
নিহত সুবোধ মণ্ডল

মা - ছেলে মিলে বিষ খাইয়ে মারল প্রৌঢ়কে

  • স্থানীয়রা জানিয়েছেন, এলাকায় সজ্জন ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন সুবোধবাবু। মানুষের বিপদে কোনও দিক না দেখেই ছুটে যেতেন। তাঁর এহেন মৃত্যুতে ফুঁসছেন গ্রামবাসীরা।

সম্পত্তি বিবাদের জেরে এক ব্যক্তিকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল স্ত্রী ও ছেলের বিরুদ্ধে। ঘটনা পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার। নিহত সুবোধ মণ্ডল এলাকায় দিলদরিয়া মানুষ হিসাবে পরিচিত ছিলেন। তাঁর এহেন অপমৃত্যুতে চন্দ্রকোনার বেলাদণ্ড গ্রামে উত্তেজনা ছড়িয়েছে। অভিযুক্ত স্ত্রী ও ছেলের শাস্তি দাবি করেছেন গ্রামবাসীরা।

মৃতের মা আশালতা দেবী জানিয়েছেন, ছেলের সঙ্গে বউমার বনিবনা ছিল না। বাড়িতে আলাদা থাকত ছেলে। স্বপাকে খেত। সম্পত্তি নিয়ে প্রায় প্রতিদিনই ছেলের সঙ্গে বউমার বিবাদ লেগে থাকত। ছেলেকে সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ দিত বউমা। বুধবার রাতেও এই নিয়ে বিবাদ শুরু হয়। তখন ছেলেকে চেপে ধরে বউমা ও নাতি মুখে বিষ ঢেলে দেয়। হাসপাতালে নিয়ে যাও.ার আগেই মৃত্যু হয় সুবোধের।

স্থানীয়রা জানিয়েছেন, এলাকায় সজ্জন ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন সুবোধবাবু। মানুষের বিপদে কোনও দিক না দেখেই ছুটে যেতেন। তাঁর এহেন মৃত্যুতে ফুঁসছেন গ্রামবাসীরা। পরিবারের তরফে জানা গিয়েছে, সম্পত্তি বিবাদ ছাড়াও আলুর দাম পড়ে যাওয়ায় সংসারে বিবাদ চলছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করেছে চন্দ্রকোনা থানার পুলিশ। অভিযুক্ত মা ও ছেলে ফেরার। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন