বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদের আসরে প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করানোর অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মদের আসরে প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করানোর অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

  • শুক্রবার কাঞ্চনাদের বাড়িতে বসেছিল মদের আসর। সেখানে হাজির ছিল ইমেল হাঁসদা ও তাঁর সঙ্গীরা। রাতে মদ্যপানের পর সেখানেই অনুপবাবুকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের।

ফের একবার প্রেমিকের সাহায্যে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। এবার ঘটনাস্থল দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি। অভিযোগ শুক্রবার রাতে বাড়িতে মদের আসর বসিয়ে প্রেমিককে দিয়ে স্বামী অনুপ সরকারকে (৫০) খুন করিয়েছেন স্ত্রী কাঞ্চনা। শনিবার সকালে বাড়ি থেকে অনুপবাবুর দেহ উদ্ধার হলে উত্তেজনা ছড়ায়। কাঞ্চনাকে মারধর করেন প্রতিবেশীরা।

শনিবার সকালে বংশীহারি থানা এলাকার এলাহাবাদ গ্রাম পঞ্চায়েতের সাধুহার গ্রামের বাসিন্দা অনুপবাবুর দেহ উদ্ধার হয়। প্রতিবেশীদের দাবি, অনুপবাবুর স্ত্রী কাঞ্চনার সঙ্গে একাধিক পুরুষের সম্পর্ক রয়েছে। সম্প্রতি ঝাড়খণ্ডের বাসিন্দা ইমেল হাঁসদা নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এই নিয়ে দাম্পত্যকলহ চলছিল।

শুক্রবার কাঞ্চনাদের বাড়িতে বসেছিল মদের আসর। সেখানে হাজির ছিল ইমেল হাঁসদা ও তাঁর সঙ্গীরা। রাতে মদ্যপানের পর সেখানেই অনুপবাবুকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের।

শনিবার সকালে অনুপবাবুর দেহ উদ্ধার হলে কাঞ্চনাকে ব্যাপক মারধর করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বংশীহারি থানার পুলিশ। তাঁর অভিযুক্ত স্ত্রীকে আটক করার পাশাপাশি দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। এই ঘটনার উপযুক্ত তদন্ত ও দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন মৃতের প্রতিবেশীরা।

 

বন্ধ করুন