বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাল্যবন্ধুর সঙ্গে পালিয়েছে স্ত্রী, বদলা নিতে গলার নলি কেটে খুন করল যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বাল্যবন্ধুর সঙ্গে পালিয়েছে স্ত্রী, বদলা নিতে গলার নলি কেটে খুন করল যুবক

  • অশান্তি চরমে পৌঁছনোয় গত সপ্তাহেই বাবুর ঘর ছেড়ে জাকিরের সঙ্গে ঘর বাঁধেন ওই তরুণী। এলাকাতেই ঘরভাড়া নেন তিনি। এর পরই জাকিরকে প্রাণে মারতে পরিকল্পনা সাজাতে থাকে বাবু।

ঘনিষ্ট বন্ধুর সঙ্গে পালিয়ে গিয়েছে স্ত্রী, তাই বন্ধুকে গলার নলি কেটে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনা বীরভূমের পাইকার থানা এলাকার কলহরপুরের ঘটনা। অভিযুক্ত বাবু শেখকে খুঁজছে পুলিশ। নিহত জাকির শেখের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা। 

স্থানীয়রা জানিয়েছেন, বাবু ও জাকির বাল্যবন্ধু। একসঙ্গে ব্যবসাও করত তারা। তাই বাবুর বাড়িকে যখন তখন যাতায়াত ছিল জাকিরের। বিয়ের পরেও সেই ধারায় চ্ছেদ পড়েনি। বন্ধু না থালকেও তার বাড়িতে হাজির হত জাকির। এর মধ্যে বাবুর স্ত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। এই নিয়ে এলাকায় কানাঘুশো শুরু হলে বাবুর স্ত্রী অস্বীকার করেন। কিন্তু তার পর থেকেই দম্পতির মধ্যে তুমুল অশান্তি শুরু হয়। 

জানা গিয়েছে, অশান্তি চরমে পৌঁছনোয় গত সপ্তাহেই বাবুর ঘর ছেড়ে জাকিরের সঙ্গে ঘর বাঁধেন ওই তরুণী। এলাকাতেই ঘরভাড়া নেন তিনি। এর পরই জাকিরকে প্রাণে মারতে পরিকল্পনা সাজাতে থাকে বাবু। 

শুক্রবার রাতে ভাড়াবাড়িতে একাই ছিলেন জাকির। তখন দরজা ভেঙে তাঁর ঘরে ঢোকেন বাবু। গলার নলি কেটে খুন করেন জাকিরকে। তার পর চম্পট দেন এলাকা থেকে। সকালে একালাবাসী জাকিরের নিথর দেহ দেখতে পান। খবর যায় পাইকর থানার পুলিশ।

দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছেন তাঁরা। জিজ্ঞাসাবাদের জন্য তরুণীকে আটক করেছে পুলিশ। বাবুর খোঁজ চলছে। 

 

বন্ধ করুন