নিহত বিকাশ মাঝি
নিহত বিকাশ মাঝি

সাইকেলের ধাক্কা লাগায় পিটিয়ে খুন বিরাটিতে, পলাতক অভিযুক্তরা

  • বিকাশকে দেখে নেওয়ার হুমকি দিয়ে স্বামী সুজয় দাসকে বাড়ি থেকে ডেকে আনেন স্ত্রী পিয়ালি। এর পর বেদম প্রহার করা হয় বিকাশকে।

গায়ে সাইকেলের ধাক্কা লাগায় ১ ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে ২ মহিলার বিরুদ্ধে। ঘটনাস্থল দমদম বিমানবন্দর লাগোয়া বিশরপাড়া। গত ১ ফেব্রুয়ারি ওই ঘটনায় গুরুতর আহত হন বিকাশ মাঝি নামে ওই ব্যক্তি। বৃহস্পতিবার রাতে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, ১ ফেব্রুয়ারি ছেলেকে নিয়ে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন উত্তর সপ্তগ্রামের বাসিন্দা বিকাশ মাঝি। তখন বাড়ির সামনে রাস্তার ওপর দাঁড়িয়ে গল্প করছিলেন পিয়ালি দাস ও সুমিতা মাঝি নামে ২ মহিলা। সরে দাঁড়ানোর জন্য বিকাশ বেল বাজালেও শুনতে পাননি তাঁরা। পাশ কাটিয়ে যাওয়ার সময় সাইকেলে ধাক্কা লাগে একজনের। তা থেকেই শুরু হয় বচসা।

অভিযোগ, বিকাশকে দেখে নেওয়ার হুমকি দিয়ে স্বামী সুজয় দাসকে বাড়ি থেকে ডেকে আনেন স্ত্রী পিয়ালি। এর পর বেদম প্রহার করা হয় বিকাশকে।

বাবাকে মার খেতে দেখে বাড়ির দিকে ছোটে বিকাশের ছেলে ধ্রুব। সেই বাড়ি থেকে মা ও পরিজনদের ডেকে আনে। ততক্ষণে মারের চোটে সংজ্ঞা হারিয়েছেন বিকাশ।

পরিজনরাই বিকাশকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। ৭ দিন পর বৃহস্পতিবার গভীর রাতে মৃত্যু হয় বিকাশবাবুর।

এই খবর ছড়াতেই বিকাশবাবুর উত্তেজিত প্রতিবেশীরা পিয়ালি ও সুমিতার বাড়িতে চড়াও হয়। ততক্ষণে বাড়ি ছেড়েছে অভিযুক্তরা। পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে তদন্তে নেমেছে নিমতা থানার পুলিশ।


বন্ধ করুন