বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খড়্গপুরে চলন্ত বাইক থেকে পরপর গুলি যুবককে, চোখের নিমেষে ছিনতাই ব্যাগ
আহত যুবক।
আহত যুবক।

খড়্গপুরে চলন্ত বাইক থেকে পরপর গুলি যুবককে, চোখের নিমেষে ছিনতাই ব্যাগ

জানা গিয়েছে, আহত এই যুবক স্থানীয় এক বিমা সংস্থায় কাজ করেন। এই ছিনতাইয়ের ঘটনা পূর্ব পরিকল্পিতই ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

চলন্ত বাইক থেকে পরপর গুলি। তারপরই যুবকের সঙ্গে থাকা ব্যাগটিকে ছিনিয়ে নিয়ে পালাল দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে খড়্গপুরের শ্যামলপুর এলাকায়। জানা যায়, ঘাটালের বাসিন্দা কাজি আজিজুল রহমান নামে এক যুবক যখন রাস্তা দিয়ে যাচ্ছিলেন, তখন উল্টো দিক থেকে দুজন দুষ্কৃতী এসে তাঁকে গুলি করে। প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন, পর পর দুটি গুলি করা হয়। যুবকের সঙ্গে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে দেড় লাখ টাকা ছিল। ব্যাগটা ছিনতাই করে নিয়ে পালায় দুষ্কৃতীরা। জখম অবস্থায় ভরতি আজিজুল জানান, কারা তাঁর ব্যাগটিকে ছিনতাই করে নিয়ে পালিয়েছে, তা জানেন না। যারা তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল, তারা গুলি চালিয়ে খড়্গপুরের দিকে চলে গিয়েছে।

আহত অবস্থায় যুবককে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই যুবকের পায়ের গুলি বের করা হয়। খবর পেয়েই হাসপাতালে পৌঁছায় পুলিশ। কীভাবে এই ঘটনাটি ঘটল, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। জানা গিয়েছে, আহত এই যুবক স্থানীয় এক বিমা সংস্থায় কাজ করেন। এই ছিনতাইয়ের ঘটনা পূর্ব পরিকল্পিতই ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রকাশ্য রাস্তায় এই গুলি চালনার ঘটনায় এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

বন্ধ করুন