বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রী'র সঙ্গে বচসা, হাইটেনশন টাওয়ারে উঠে বসলেন যুবক!
স্ত্রী'র সঙ্গে বচসা, হাইটেনশন টাওয়ারে উঠে বসলেন যুবক। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
স্ত্রী'র সঙ্গে বচসা, হাইটেনশন টাওয়ারে উঠে বসলেন যুবক। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

স্ত্রী'র সঙ্গে বচসা, হাইটেনশন টাওয়ারে উঠে বসলেন যুবক!

  • কী কাণ্ড!

স্ত্রীর সঙ্গে বেশ কয়েকদিন ধরেই চলছিল ঝগড়াঝাটি। ক্রমেই তা চরমে ওঠে।এরপর স্ত্রীকে ‘শিক্ষা’ দিতে হাইটেনশন টাওয়ারে উঠে বসলেন এক যুবক। ঘটনাস্থলে চলে আসে পুলিশ।পুলিশই বুঝিয়ে যুবকটিকে হাই টেনশন টাওয়ার থেকে নামায়। তারপরে তাঁকে দিয়ে মুচেলেকা লিখিয়ে নিয়ে ছেড়ে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার ঝালদার বিরুডি গ্রামে।

জানা গিয়েছে, যুবকটিকে হাই টেনশন টাওয়ারে উঠতে দেখে প্রচুর মানুষ সেখানে জড়ো হয়ে যায়। কেউ কেউ আবার মোবাইলে ছবি তুলতেও শুরু করেন।স্থানীয় বাসিন্দারাই পুলিশকে খবর দেন।পুলিশ এসে ওই যুবককে প্রথমে হাই টেনশন টাওয়ার থেকে নেমে আসতে বলে।কিন্তু প্রথম দিকে যুবক রাজি হয়নি।এরপর স্ত্রী'কে ঘটনাস্থলে নিয়ে আসে পুলিশ। স্ত্রী ভুল স্বীকার করলে অনেক বুঝিয়ে সুজিয়ে তাঁকে নামিয়ে আনা হয়।পুলিশের এক আধিকারিক জানান, ‘‌প্রাথমিকভাবে ওই যুবককে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু ভবিষ্যতে এই ধরনের কাজ করলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েও দেওয়া হয়েছে।’‌

ওই যুবকের পরিবার সূত্রে খবর, দিনমজুরি করা ওই যুবকের সঙ্গে তাঁর স্ত্রীর অশান্তি লেগেই থাকত। তাঁদের এক সন্তানও রয়েছে। সোমবার সন্ধ্যায় স্বামী–স্ত্রী'র মধ্যে এই অশান্তি চরমে ওঠে।প্রতিবেশিদের কাছ থেকে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে কিছুক্ষণ কথা কাটাকাটি হওয়ার পরই বাড়ি থেকে বেরিয়ে যান ওই যুবক।কিছুক্ষণ পরেই আমরা জানতে পারি, গ্রাম থেকে কয়েক কিলোমিটার দূরে থাকা হাইটেনশন টাওয়ারে উঠতে দেখা গিয়েছে তাঁকে।আবার কী অনর্থ করে বসবেন, সেই কথা ভেবে হাই টেনশন টাওয়ারে দিকে ছুটে যাই।তবে পুলিশের তৎপরতায় বড় কোনও ঘটনা ঘটেনি, সেটাই ভালো।

বন্ধ করুন