বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'আমার সঙ্গে বিয়ে নয় তো, চেহারা খারাপ করে দেব', মহিলার মুখে অ্যাসিড ছুড়ল যুবক
বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায়, মহিলার মুখে অ্যাসিড ছুঁড়ল ‘‌প্রেমিক’‌ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায়, মহিলার মুখে অ্যাসিড ছুঁড়ল ‘‌প্রেমিক’‌ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

'আমার সঙ্গে বিয়ে নয় তো, চেহারা খারাপ করে দেব', মহিলার মুখে অ্যাসিড ছুড়ল যুবক

  • বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অ্যাসিড হামলার শিকার হলেন মহিলা।

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অ্যাসিড হামলার শিকার হলেন মহিলা। ওই মহিলার মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল তাঁর প্রেমিকের বিরুদ্ধে। ঘটনার পরে অভিযুক্ত এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে। সোমবার ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের আইনস্টাইন এলাকায়। গুরুতর আহত অবস্থায় ওই মহিলাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। সেখানেই তাঁর বয়ান রেকর্ড করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের ওই যুবকের নাম রফিক মণ্ডল। তার বাড়ি কলকাতায়। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এর আগে ওই মহিলার বিয়ে হয়েছিল। তাঁর সন্তানও রয়েছে। তাই নতুন করে কোনও সম্পর্কে জড়াতে চাননি তিনি। কিন্তু বারবার ওই যুবক জোর করায় তাকে পরিবারের লোকের সঙ্গে কথা বলতে বলেছিলেন তিনি। কিন্তু মহিলার বাড়ির লোকজনের পাত্রকে পছন্দ হয়নি। এটাই মানতে পারেনি ওই যুবক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর দেড়েক আগে দুর্গাপুরের আইনস্টাইন এলাকার ওই মহিলার সঙ্গে পরিচয় হয় অভিযুক্ত যুবকের। সেখান থেকেই দু’‌জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মাঝের মধ্যেই তাঁদের মধ্যে কথাবার্তা চলত। কয়েকদিনের মধ্যেই ওই মহিলাকে বিয়ের প্রস্তাব দিতে শুরু করে অভিযুক্ত। প্রথম দিকে যুবকের এই আচরণ মজার ছলে করেছে বলে মনে করেন ওই মহিলা। কিন্তু অভিযোগ, পরে ওই যুবক বিয়ের জন্য তাঁকে চাপ দিতে শুরু করে।

নির্যাতিতার বয়ান অনুযায়ী, 'রং নম্বর দিয়ে সম্পর্কের শুরু হয়েছিল। পরে বিয়েতে আমি রাজি হইনি। তারপর আমায় বলে পরিবারের সঙ্গে কথা বলব। কিন্তু আমার পরিবারের সদস্যদের ওকে পছন্দ হয়নি। এরপর ও আমায় বলত, আমার সঙ্গে বিয়ে হল না তো। আমি কারও সঙ্গে হতে দেব না। চেহারাটা খারাপ করে দেব। যাতে কেউ দেখতে না পায়।'

তারইমধ্যে সোমবার দুর্গাপুরে আসে ওই যুবক। মহিলাকে দেখা করতে বলে। ওই মহিলা দেখা করতে গেলে একটি বোতল থেকে তরল জাতীয় কোনও পদার্থ ওই মহিলার মুখ লক্ষ্য করে ছুড়ে মারে যুবক। স্থানীয় বাসিন্দারা মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন