বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > PK-র দলের সদস্য পরিচয় দিয়ে তৃণমূল নেতার থেকে তোলাবাজির চেষ্টা, গ্রেফতার ১
প্রশান্ত কিশোর। ফাইল ছবি
প্রশান্ত কিশোর। ফাইল ছবি

PK-র দলের সদস্য পরিচয় দিয়ে তৃণমূল নেতার থেকে তোলাবাজির চেষ্টা, গ্রেফতার ১

  • রবিবার বিশ্বজিৎবাবুর সঙ্গে দেখা করতে পার্টি অফিসে পৌঁছয় যুবক। নিজেকে মৃত্যুঞ্জয় সিং বলে পরিচয় দে। কিন্তু বিশ্বজিৎবাবুর কোনও প্রশ্নেরই জবাব দিতে পারেনি যুবক।

‘পিকের টিমের লোক’ পরিচয় দিয়ে তৃণমূল নেতাকে প্রতারণার চেষ্টায় গ্রেফতার ১। ধৃতের নাম মৃত্যুঞ্জয় সিং। তাঁর বিরুদ্ধে যুব তৃণমূলের রাজ্য সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে প্রতারণার অভিযোগ উঠেছে। 

বিশ্বজিৎবাবু জানিয়েছেন, সম্প্রতি তাঁকে পিকের টিমের সদস্য বলে পরিচয় দিয়ে এক যুবক ফোন করে। যুবক তাঁকে জানায়, দলীয় কর্মসূচি আয়োজনের জন্য চাঁদা দিতে হবে তাঁকে। এমনই নির্দেশ রয়েছে তৃণমূল নেতৃত্বের। কিন্তু যুবকের কথা শুনে খটকা লাগে বিশ্বজিৎবাবু তিনি যুবককে কুলটির নিমতলা তৃণমূল কার্যালয়ে ডেকে পাঠান। 

রবিবার বিশ্বজিৎবাবুর সঙ্গে দেখা করতে পার্টি অফিসে পৌঁছয় যুবক। নিজেকে মৃত্যুঞ্জয় সিং বলে পরিচয় দে। কিন্তু বিশ্বজিৎবাবুর কোনও প্রশ্নেরই জবাব দিতে পারেনি যুবক। এর পর কুলটি থানার সঙ্গে যোগাযোগ করেন তৃণমূল নেতা। যুবককে কুলটির থানার চৌরঙ্গী ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেওয়া হয়। রাতে যুবককে গ্রেফতার করে পুলিশ। 

পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা থেকে পিকের দলের লোক পরিচয়ে নানা রাজনৈতিক নেতার কাছে নানা ফোন আসছে। এই ঘটনায় তার কতগুলি ভুয়ো? সেই প্রশ্ন উঠে গেল। 

 

বন্ধ করুন