বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রকাশ্য বাজারে শুটআউটের হুংকার!‌ বন্দুক উঁচিয়ে তাণ্ডব ব্যক্তির, ভিডিয়ো ভাইরাল
প্রকাশ্য বাজারে শুটআউটের হুংকার!‌ বন্দুক উঁচিয়ে তাণ্ডব ব্যক্তির, ভিডিয়ো ভাইরাল। (ছবি সৌজন্য সংগৃহীত)
প্রকাশ্য বাজারে শুটআউটের হুংকার!‌ বন্দুক উঁচিয়ে তাণ্ডব ব্যক্তির, ভিডিয়ো ভাইরাল। (ছবি সৌজন্য সংগৃহীত)

প্রকাশ্য বাজারে শুটআউটের হুংকার!‌ বন্দুক উঁচিয়ে তাণ্ডব ব্যক্তির, ভিডিয়ো ভাইরাল

  • হাতে পিস্তল উঁচিয়ে দোকানে দোকানে ঘুরছে এক ব্যক্তি। খোঁজ চালাচ্ছে স্থানীয় বিজেপি কর্মীদের নাম করে।

ভর সন্ধ্যায় প্রকাশ্য বাজারে ছড়াল আতঙ্ক। কেঁপে উঠলেন ক্রেতা–বিক্রেতা সকলেই। কারণ হাতে পিস্তল উঁচিয়ে দোকানে দোকানে ঘুরছে এক ব্যক্তি। খোঁজ চালাচ্ছে স্থানীয় বিজেপি কর্মীদের নাম করে। হুঙ্কার দিয়ে বলছে, ‘বলে দিস আমাকে শেখ মোশারফ আলি পাঠিয়েছে। ওদের কাউকে পেলেই দানা ভরে দেব।’ হুগলি জেলার চণ্ডীতলার নবাবপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। আর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে খবর, নবাবপুর বাজারে শেখ শাকির নামে এক ব্যক্তিকে এভাবেই প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে ঘুরে বেড়ায়। বাজার জুড়ে দাপাদাপি শুরু করে শাকির। যার জেরে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। শাকিরের এই তাণ্ডবের দৃশ্য মোবাইলের ক্যামেরায় বন্দি করেন ওই বাজারেরই এক ব্যবসায়ী। সেই ভিডিয়ো এখন ছড়িয়ে পড়েছে। যা নিয়ে বাজারে, দোকানে, চায়ের দোকানে, রাস্তার মোড়ে এই নিয়ে চর্চা এখন তুঙ্গে।

গেরুয়া শিবিরের কর্মীদের ‘শ্যুট করা’-র হুমকি দেওয়া হচ্ছে শুনে তৃণমূলের ঘাড়ে দোষ চাপিয়েছেন এলাকার বিজেপি নেতা আসফার হোসেন। তাঁর দাবি, ‘ভর সন্ধ্যায় দুষ্কৃতী পিস্তল হাতে বাজারে দাপাচ্ছে, তা আগে কখনও দেখা যায়নি। রাজ্যের শাসক দল বিশৃঙ্খলা তৈরি করতে এইসব করাচ্ছে। আমি রাজনীতি করি। তাই কেউ আমার নাম করে শাকিরকে শিখিয়ে দিতে পারে।’‌ প্রশ্ন উঠছে, এই ঘটনা ঘটে গেল, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল, অথচ পুলিশ কোথায় গেল?‌

পুলিশ সূত্রে খবর, শাকিরের হাতে যা দেখা গিয়েছে, তা আগ্নেয়াস্ত্র নয়। ওটা এয়ার গান। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং শাকিরেরও খোঁজ চলছে। হুগলির পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ বলেন, ‘ওই ভিডিয়ো আমাদের কাছেও এসেছে। পুলিশ ওই ভিডিয়ো খতিয়ে দেখছে।’ বিধানসভা নির্বাচনের প্রাক্কালে এই ঘটনা অনেককে ভাবিয়ে তুলেছে। এটা কী হালকাভাবে নেওয়া উচিত?‌ উঠছে প্রশ্ন।

বন্ধ করুন