বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মন্দিরবাজারে ছাত্রীকে গণধর্ষণে গ্রেফতার ২, লাগাতার হুমকিতে আতঙ্কে গোটা পরিবার

মন্দিরবাজারে ছাত্রীকে গণধর্ষণে গ্রেফতার ২, লাগাতার হুমকিতে আতঙ্কে গোটা পরিবার

প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

শুক্রবার ছাত্রীকে ও তার প্রেমিককে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। এর পর প্রেমিককে আটকে রেখে ছাত্রীকে ধর্ষণ করে তারা। 

মন্দিরবাজারে প্রেমিককে পাশের ঘরে আটকে রেখে তরুণীকে গণধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতরা এলাকার কুখ্যাত দুষ্কৃতী বলে জানা গিয়েছে। ধৃতদের সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে বলে দাবি করে নির্যাতিতার পরিবারের অভিযোগ, লাগাতার হুমকি দিচ্ছে অভিযুক্তরা।

গত শুক্রবার মন্দিবাজারের কেচারকুর এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন স্নাতকের প্রথম বর্ষের ছাত্রী। সেখান থেকে তাঁদের তুলে নিয়ে যায় কয়েকজন দুষ্কৃতী। এর পর প্রেমিককে একটি গুদামঘরে আটকে রেখে পাশের ঘরে ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্তরা। এমনকী প্রেমিকের কাছে থাকা টাকা পয়সাও ছিনতাই করে নেয় তারা। ছাত্রীর নগ্ন ছবি তুলে হুমকি দেয় কাউকে জানালে ছবি ভাইরাল করে দেবে তারা।

এই ঘটনায় মন্দিরবাজার থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার মা। তাদের অভিযোগ, অভিযুক্তরা তৃণমূলের ঘনিষ্ঠ। তাই তাদের বিরুদ্ধে পদক্ষেপ করছে না পুলিশ। রবিবার ২ অভিযুক্তকে গ্রেফতার করে মন্দিরবাজার থানা। সোমবার তাদের আদালতে পেশ করা হয়েছে। পুলিশসূত্রে খবর, বাকি অভিযুক্তদের খোঁজ চলছে।

ছাত্রীর পরিবারের অভিযোগ, ঘটনার পর থেকে লাগাতার হুমকি দিচ্ছে অভিযুক্তরা। ছাত্রীর মা বলেন, আমরা আতঙ্কে আছি। মেয়ে কলেজে যায়। ওরা বেরিয়ে গেলে যা খুশি তাই করতে পারে।

 

বন্ধ করুন