বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুরজিৎকে বহিষ্কারের ২৪ ঘণ্টার মধ্যে হাওড়া সদরে আহ্বায়ক নিয়োগ করল বিজেপি
মণিমোহন ভট্টাচার্য।
মণিমোহন ভট্টাচার্য।

সুরজিৎকে বহিষ্কারের ২৪ ঘণ্টার মধ্যে হাওড়া সদরে আহ্বায়ক নিয়োগ করল বিজেপি

  • মুরলিধর সেন স্ট্রিট সূত্রের খবর, দলে সভাপতি নিয়োগের কিছু বিধিনিয়ম রয়েছে। এত দ্রুত নতুন সভাপতি নিয়োগ সম্ভব নয়। তাই অস্থায়ীভাবে আহ্বায়ক নিয়োগ করা হয়েছে।

সুরজিৎ সাহাকে বহিষ্কারের পর শূন্যস্থান পূরণে মণিমোহন ভট্টাচার্যকে হাওড়া সদর জেলার আহ্বায়ক নিয়োগ করল বিজেপি। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তি জারি করে একথা জানিয়েছেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দায়িত্ব পেয়ে মণিমোহনবাবু জানিয়েছেন, হাওড়ার প্রতিটি ওয়ার্ডে লড়াই দেওয়ার জন্য মাঠে নামব।

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খোলায় বুধবার দলের হাওড়া সদর জেলা সভাপতি সুরজিৎ সাহাকে বহিষ্কার করে বিজেপি। যার জেরে ভোটের মুখে তৈরি হয় সাংগঠনিক শূন্যতা। সেই শূন্যতা পূরণে সুরজিৎবাবুকে অপসারণের নিয়োগের ২৪ ঘণ্টার মধ্যে মণিমোহনবাবুকে আহ্বায়ক নিয়োগ করল রাজ্য বিজেপি।

মুরলিধর সেন স্ট্রিট সূত্রের খবর, দলে সভাপতি নিয়োগের কিছু বিধিনিয়ম রয়েছে। এত দ্রুত নতুন সভাপতি নিয়োগ সম্ভব নয়। তাই অস্থায়ীভাবে আহ্বায়ক নিয়োগ করা হয়েছে। দলের ভিতরে আলোচনা করে পরে সভাপতি নিয়োগের প্রক্রিয়া ঠিক করা হবে।

দায়িত্ব পেয়ে মণিমোহনবাবু বলেন, ‘ভারতীয় জনতা পার্টির তো নতুন করে আমি কিছু তৈরি করছি না ভারতীয় জনতা পার্টির তৈরি হয়ে আছে। সবার মধ্যেই আছে। আমার উপলব্ধি ,আমার দায়িত্ব, আমাকে সকলকে নিয়ে একই ভাবে কাজ করতে হবে। আগামী দিন বিজেপি আরও হাওড়া জেলার প্রতিষ্ঠিতি লাভ করবে। আরও ভালো হবে এটাই আশা আমার’।

 

বন্ধ করুন