বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উত্তর দিনাজপুরে শ্বশুরবাড়ির কাছে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য
শ্বশুরবাড়ির কাছে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য
শ্বশুরবাড়ির কাছে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য

উত্তর দিনাজপুরে শ্বশুরবাড়ির কাছে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য

কাজের জন্য ভিনরাজ্যে চলে যাওয়ার কথা ছিল গোলামের।

শ্বশুরবাড়ির কাছে একটি গাছ থেকে উদ্ধার হল জামাইয়ের ঝুলন্ত দেহ। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরে। ঘটনাটি খুন না আত্মহত্যা, তা নিয়ে রহস্যের দানা বেঁধেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম মহম্মদ গোলাম(২৫)। মৃত ওই যুবক চাকুলিয়া থানার খিকিটোলা এলাকার বাসিন্দা। ওই যুবকের পরিবারের দাবি, তাঁদের ছেলেকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, কী কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে, ঘটনাটি আত্মহত্যা না খুন, তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই স্পষ্ট হবে।

ঘটনার তদন্তে নেমে মৃতের স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকদের জিজ্ঞাসাবাদ করছে চাকুলিয়া থানার পুলিশ। কারও সঙ্গে গোলামের পুরনো বিবাদ বা শত্রুতা ছিল কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইসলামপুর চাকুলিয়ার মির্জাতপুর এলাকায়। খবর দেওয়া হলে ঘটনাস্থলে উপস্থিত হয় চাকুলিয়া থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিহারের কিষানগঞ্জ বাজারে স্ত্রীকে নিয়ে বাজার করতে গিয়েছিলেন গোলাম। বিকেলের দিকে শ্বশুরবাড়িতে ফেরেন তাঁরা। কাজের জন্য ভিনরাজ্যে চলে যাওয়ার কথা ছিল গোলামের। কিন্তু সকালে শ্বশুরবাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছের ডালে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এমনকী ওই যুবকের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

বন্ধ করুন