বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কেন্দ্রীয় নিরাপত্তা নিলেন না বহু বিজেপি বিধায়ক! কারণ নিয়ে জল্পনা তুঙ্গে
কেন্দ্রীয় নিরাপত্তা নিলেন না বহু বিজেপি বিধায়ক (ছবি সৌজন্যে পিটিআই)
কেন্দ্রীয় নিরাপত্তা নিলেন না বহু বিজেপি বিধায়ক (ছবি সৌজন্যে পিটিআই)

কেন্দ্রীয় নিরাপত্তা নিলেন না বহু বিজেপি বিধায়ক! কারণ নিয়ে জল্পনা তুঙ্গে

  • ১৫ জন বিজেপি বিধায়ক কেন্দ্রীয় সরকারের দেওয়া নিরাপত্তা নেননি।

রাজ্যের ১৫ জন বিজেপি বিধায়ক কেন্দ্রীয় সরকারের দেওয়া নিরাপত্তা গ্রহণ করলেন না। যার জেরে জোর জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। বর্তমানে রাজ্য বিধানসভায় বিজেপির সদস্য সংখ্যা ৭৫। এই অবস্থায় ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের দিকে ঝুঁকতে পারেন অনেকেই, এই আশঙ্কা রয়েছে প্রথম থেকেই। এই আবহে কেন্দ্রীয় নিরাপত্তা না নেওয়ায় জল্পনা বেড়েছে। যদিও বিজেপি শীর্ষ নেতৃত্ব এই জল্পনায় জল ঢেলেছেন।

বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তা না নেওয়ার প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের স্পষ্ট বক্তব্য, যাদের নিরাপত্তা দরকার তাঁরা আবেদন করেছিলেন। কিন্তু অনেকে আছেন তারা আবেদন করেননি। অনেকে সিকিউরিটি নিলে রক্ষীদের রাখার জায়গা নেই বাড়িতে। সাধারণ পরিবার থেকে এসেছেন অনেক বিধায়ক। তাই তাঁরা নিরাপত্তা নেননি। তাছাড়া যেখানে সন্ত্রাসের পরিবেশ নেই, সেখানকার বিধায়করাও নিরাপত্তা চাননি বলে দাবি করেন দিলীপ ঘোষ।

নিরাপত্তা না চাওয়া বিধায়কদের তালিকায় রয়েছেন চন্দনা বাউড়ি, শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ। দিলীপ ঘোষ জানান, কোচবিহার থেকে নির্বাচিত বিধায়করা নিরাপত্তা চেয়েছেন। উল্লেখ্য, ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই হিংসার জন্য খবরের শিরোনামে উঠেছে কোচবিহারের নাম। এই আবহে সেখানকার বিধায়করা নিজেদের প্রাণের আশঙ্কায় নিরাপত্তা নিয়েছেন।

বন্ধ করুন