বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাস্তায় পড়ে রয়েছে স্কুলের একাধিক পোশাক! চাঞ্চল্য শান্তিপুরে, তদন্তে পুলিশ
রাস্তায় পড়ে রয়েছে স্কুলের পোশাক। নিজস্ব ছবি।

রাস্তায় পড়ে রয়েছে স্কুলের একাধিক পোশাক! চাঞ্চল্য শান্তিপুরে, তদন্তে পুলিশ

  • কীভাবে পোশাকগুলি সেখানে এল তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না তারা। ঘটনার পরেই খবর দেওয়া হয় পুলিশকে। 

আজ থেকে শুরু হল উচ্চ মাধ্যমিক পরীক্ষা। তার আগেই একটি স্কুলের বাইরে স্কুলের পোশাক এবং জামাকাপড় পড়ে থাকাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল নদীয়ার শান্তিপুরে। আজ সকালে শান্তিপুর হিন্দু হাইস্কুলের ঠিক বাইরে বেশ কয়েকটি পোশাক পড়ে থাকতে দেখেন এলাকাবাসীরা। এই পোশাকগুলি শান্তিপুর রাধারানী স্কুলের। এত সংখ্যক পোশাক পড়ে থাকতে দেখে এলাকায় রীতিমতো ভিড় করতে শুরু করেন এলাকাবাসীরা। কীভাবে পোশাকগুলি সেখানে এল তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না তারা। ঘটনার পরেই খবর দেওয়া হয় পুলিশকে।

খবর পাওয়ার পর শান্তিপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পোশাকগুলি উদ্ধার করে। তবে কীভাবে পোশাকগুলি সেখানে এল তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। পোশাকগুলি চুরি করে নিয়ে যাওয়া হচ্ছিল নাকি এর পিছনে অন্য কারণ রয়েছে তা জানতে এই ঘটনায় তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। ইতিমধ্যেই শান্তিপুর রাধারানী স্কুলের কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পাশাপাশি শান্তিপুর হিন্দু হাইস্কুলের কর্তৃপক্ষকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্থানীয়দের দাবি, এর আগে কখনও এভাবে ওই এলাকায় স্কুলের পোশাক পড়ে থাকতে দেখেননি তারা। ওই এলাকার বাসিন্দা পেশায় চিকিৎসক শিবাজী কর বলেন, ‘সকালে স্কুলের বাইরে এই পোশাকগুলি পড়ে থাকতে দেখি। এগুলি রাধারাণী স্কুলের পোশাক। তবে কোথা থেকে কীভাবে সেগুলি এখানে এল তা কিছুই বুঝে উঠতে পারছি না। যেখানে পোশাকগুলি পড়ে রয়েছে সেদিক দিয়ে বাইরে যাওয়ারও কোনও রাস্তা নেই।’ এই নিয়ে তদন্ত করে আসল ঘটনা জানার চেষ্টা করছে শান্তিপুর থানার পুলিশ। যদিও স্থানীয়দের একাংশের দাবি, পোশাকগুলি চুরি করে নিয়ে যাওয়া হতে পারে। তবে তা খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন