বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের পড়ল মাওবাদী পোস্টার, তৃণমূলের পতাকা ধরলে হাত কেটে নেওয়ার হুমকি
সেই পোস্টার
সেই পোস্টার

ফের পড়ল মাওবাদী পোস্টার, তৃণমূলের পতাকা ধরলে হাত কেটে নেওয়ার হুমকি

  • পোস্টারটি আদৌ মাওবাদীরাই দিয়েছে কিনা, গোয়ালতোড় থানার পুলিশ তা তদন্ত করে দেখছে।

‌ফের মাওবাদী পোস্টার পড়ল জঙ্গলমহলে। এবার পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড় থানা এলাকায় জামিরা এলাকায় লাল কালি দিয়ে লেখা একটি পোস্টার চোখে পড়ে। পোস্টারটি মাওবাদীরাই দিয়েছে বলে দাবি করা হচ্ছে। এই পোস্টারে তৃণমূলের ঝান্ডা ধরলে হাত কেটে নেওয়ার নিদান দেওয়া হয়েছে।

 

মাওবাদীদের ধাঁচে হাতে লেখা ওই পোস্টারে বলা হয়েছে, অরুণ পানের মাথা কেটে নেওয়া হবে। আরেকটি পোস্টারে লেখা আছে, মাওবাদীদের প্রতিশ্রুতি পূরণ না করে তৃণমূলের ঝান্ডা ধরলে তার হাত কেটে নেওয়া হবে। এই পোস্টার পড়ার পর থেকেই গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পোস্টারটি আদৌ মাওবাদীরাই দিয়েছে কিনা, গোয়ালতোড় থানার পুলিশ তা তদন্ত করে দেখছে। উল্লেখ্য, অরুণ পান তৃণমূলের ৮ নম্বর সারবত অঞ্চল সভাপতি। তৃণমূলের নাম করে হুমকি দিয়ে পোস্টার পড়ায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

 

গত বিধানসভা ভোটের কয়েক মাসের পর ১৭ আগস্ট পুরুলিয়ায় তৃণমূলকে নিশানা করে মাওবাদীদের পোস্টার পড়েছিল। মাওবাদীদের সেই পোস্টারে লেখা ছিল ‘‌এবার খেলা হবে।’‌ সেই পোস্টারে মুখ্যমন্ত্রীর পদত্যাগ চাওয়ার পাশাপাশি তৃণমূলের ঝাণ্ডা ধরলে হাত পেটে নেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল। পাশাপাশি কিষাণজির মৃত্যুর বদলা নেওয়ার হমকিও দেওয়া হয়েছে। বরাবাজার, বেড়াদা, তুমড়াশোল গ্রাম পঞ্চায়েতের বেশ কয়েকটি গ্রামে লাল কালি দিয়ে লেখা ওই পোস্টার চোখে পড়েছিল।

 

বন্ধ করুন