বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় টোটোয় ভয়াবহ বিস্ফোরণ, ছিন্নভিন্ন হয়ে গেল চালকের দেহ
বিস্ফোরণে দুমড়ে যাওয়া টোটো
বিস্ফোরণে দুমড়ে যাওয়া টোটো

মালদায় টোটোয় ভয়াবহ বিস্ফোরণ, ছিন্নভিন্ন হয়ে গেল চালকের দেহ

  • খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিশ। বিস্ফোরণের তীব্রতা দেখে সন্দেহ হয় পুলিশ আধিকারিকদের। বম্ব স্কোয়াড ও সিআইডির গোয়েন্দাদের তলব করেন তাঁরা।

ভর দুপুরে মালদা শহরে টোটোয় ভয়াবহ বিস্ফোরণ। বিস্ফোরণের তীব্রতায় ছিন্নভিন্ন হয়ে গেল চালকের দেহ। প্রাথমিক ভাবে একে ব্যাটারি বিস্ফোরণ বলে মনে হলেও বিস্ফোরণের তীব্রতা ভাবাচ্ছে পুলিশকে। তদন্তে নেমেছে বম্ব স্কোয়াড ও সিআইডি। 

বুধবার দুপুরে মালদা শহরের বাগবাড়ি বাস্ট্যান্ডের কাছে ঘোড়াপীর এলাকা বিকট শব্দে কেঁপে ওঠে। বিস্ফোরণের অভিঘাত কাটিয়ে উঠে স্থানীয়রা দেখেন। দুমড়ে মুচড়ে রাস্তায় পড়ে রয়েছে একটি টোটো। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে চালকের দেহাংশ। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিশ। বিস্ফোরণের তীব্রতা দেখে সন্দেহ হয় পুলিশ আধিকারিকদের। বম্ব স্কোয়াড ও সিআইডির গোয়েন্দাদের তলব করেন তাঁরা। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যাত্রী নয়, কাঠের দরজা-সহ অন্যান্য সরঞ্জাম নিয়ে যাচ্ছিল চোটোটি। তখনই সেটিতে বিস্ফোরণ ঘটে। প্রচণ্ড শব্দে বিস্ফোরণ হওয়ায় কেঁপে ওঠে গোটা এলাকা। 

পুলিশের মতে, সাধারণ টোটোর ব্যাটির বিস্ফোরণের অভিঘাত এত ভয়াবহ হতে পারে না। টোটোয় সম্ভবত কোনও বিস্ফোরক ছিল। কী ধরণের বিস্ফোরক ছিল তা জানতে সিআইডি ও বম্ব স্কোয়াড কাজ করছে। মৃতের পরিচয় জানা যায়নি। 

 

বন্ধ করুন