বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌চিৎপুরের প্লাস্টিক গুদামে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন

‌চিৎপুরের প্লাস্টিক গুদামে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন

প্রতীকী ছবি

সোমবার দুপুর ১২টা নাগাদ একটি দোতলা বাড়ির ওপরে থাকা ওই প্লাস্টিক গুদামে আগুন লাগে। নীচের তলায় রাসায়নিক থাকায় দ্রুত ছড়িয়ে পড়ে আগুন।

‌প্লাস্টিকের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়াল চিৎপুরে। সোমবার দুপুর ১২টা নাগাদ একটি দোতলা বাড়ির ওপরে থাকা ওই প্লাস্টিক গুদামে আগুন লাগে। নীচের তলায় রাসায়নিক থাকায় দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। খবর পেয়ে ঘটনাস্থলে প্রথমে পৌঁছয় দমকলের ১০টি ইঞ্জিন। পরে আগুনের ভয়াবহতা দেখে আরও ৫টি ইঞ্জিন মজুত রাখা হয়। মাঝে আগুন বেশ কিছুটা কমানো গেলেও আবার নতুন করে বিভিন্ন জায়গায় আগুন ছড়িয়ে পড়তে শুরু করে। শেষে দুপুর ৩টে নাগাদ আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনা গিয়েছে বলে জানান দমকল আধিকারিক অভিজিৎ পাণ্ডে।

জানা গিয়েছে, এদিন প্রথমে আগুন লাগে ৬ নম্বর নবাবপট্টির বিল্ডিংয়ের দোতলায় এক প্লাস্টিক গুদামে। গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। দমকলের পাশাপাশি বিশাল পুলিশ বাহিনী নিয়ে পৌঁছোয় চিৎপুর থানার পুলিশ। দমকলের পাশাপাশি পুলিশ ও স্থানীয় বাসিন্দারাও আগুন নেভাতে হাত লাগান। প্লাস্টিক–সহ বিভিন্ন অতি দাহ্য বস্তু সেখানে মজুত থাকায় ভয়ঙ্করভাবে বিস্তার ঘটে আগুনের।

ঘনজনবসতিপূর্ণ ঘিঞ্জি এলাকায় আগুন ছড়িয়ে পড়ার সম্ভাবনা থাকায় তড়িঘড়ি বাড়িগুলিকে খালি করা হয়। গ্যাস সিলিন্ডারগুলি আগে থেকে সরিয়ে নেওয়া হয় বলে অনেকটাই রক্ষে। বিদ্যুতের মেইন সুইচ গুলিও বন্ধ করে দেওয়া হয়। দমকল আধিকারিক অভিজিৎ পাণ্ডে জানান, ওই এলাকায় অনেক ছোট ছোট বাড়িঘর, ঝুপড়ি রয়েছে। আগুন যাতে সে সব জায়গায় ছড়িয়ে না পড়ে তার চেষ্টা চালানো হচ্ছে। এর জন্যই বেশি পরিমাণ দমকল ইঞ্জিন মজুত করা হয়েছে। তবে কীভাবে আগুন লেগেছে জানা যায়নি। হতাহতের কোনও খবর নেই। এদিনের অগ্নিকাণ্ডের জেরে সংলগ্ন রবীন্দ্র সরণি এলাকায় যান চলাচল কিছুটা ব্যাহক হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.