বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌Bagnan Fire: বাগনান বাজারে বিধ্বংসী আগুন, পরপর পুড়ে ভস্মীভূত হয়ে গেল ১৫টি দোকান

‌Bagnan Fire: বাগনান বাজারে বিধ্বংসী আগুন, পরপর পুড়ে ভস্মীভূত হয়ে গেল ১৫টি দোকান

বাগনান বাজারে বিধ্বংসী আগুন

আজ বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ বাগনান বাসস্ট্যান্ডের কাছে রেজিস্ট্রি অফিসের গলির মধ্যে প্রথমে আগুন লাগে একটি দোকানে। সেই আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়ে। আর তার জেরে একেবারে ভস্মীভূত হয়ে যায় ১৫টি দোকান। এইসবের মধ্যে ছিল খাবারের দোকান, কাপড়ের দোকান, মোবাইলে দোকান–সহ নানারকম দোকান।

হাওড়ার বাগনান বাজারে বিধ্বংসী আগুন লাগায় আলোড়ন ছড়িয়ে পড়েছে। অগ্নিকাণ্ড ঘটার জেরে ভস্মীভূত হয়ে গেল ১৫টি দোকান। আজ, বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ স্থানীয় বাসিন্দারা আগুন দেখতে পান। সেটা দেখেই তাঁরা প্রথমে আগুন নেভানোর কাজে হাত লাগান। আর দমকলকে খবর দেন। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে দমকলের মোট পাঁচটি ইঞ্জিন। দীর্ঘক্ষণের চেষ্টায় দমকলের কর্মীরাই আগুন নিয়ন্ত্রণে আনেন বলে খবর।

ঠিক কী ঘটেছে হাওড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ বাগনান বাসস্ট্যান্ডের কাছে রেজিস্ট্রি অফিসের গলির মধ্যে প্রথমে আগুন লাগে একটি দোকানে। সেই আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়ে। আর তার জেরে একেবারে ভস্মীভূত হয়ে যায় ১৫টি দোকান। এইসবের মধ্যে ছিল খাবারের দোকান, কাপড়ের দোকান, মোবাইলে দোকান–সহ নানারকম দোকান। ভোরেই এলাকার বেশ কয়েকটি দোকান খোলা হয়েছিল।

তারপর ঠিক কী ঘটল?‌ আগুন ছড়িয়ে পড়ছে দেখে স্থানীয় বাসিন্দারাই প্রথমে জল দিয়ে নেভানোর কাজ শুরু করেন। আর খবর দেওয়া হয় দমকল এবং পুলিশে। দ্রত সেখানে পৌঁছয়ে যায় দমকলের পাঁচটি ইঞ্জিন। টানা দু’ঘণ্টার চেষ্টার পর অবশেষে সেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা যায়। তবে কীভাবে আগুন লেগেছে সেটা এখনও জানা যায়নি।

কী তথ্য পেয়েছে দমকল?‌ এই আগুন লাগার কারণ খোঁজার চেষ্টা করছে দমকল এবং পুলিশ। দমকল সূত্রে খবর, এই আগুন লাগার প্রাথমিক অনুমান, শর্ট সার্কিটের জেরেই বলে মনে করা হচ্ছে। আর বাজারে দাহ্য বস্তু থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আগুন আগে কোনও দোকানে লাগে। সেখান থেকেই বাকি দোকানগুলিতে আগুন লেগে যায়। তারপর সব পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.