বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন মৌসম বেনজির নূর, উদ্বেগে কোতোয়ালি
রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নুর। ফাইল ছবি।
রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নুর। ফাইল ছবি।

দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন মৌসম বেনজির নূর, উদ্বেগে কোতোয়ালি

  • বুধবার মালদহ জেলায় একাধিক সভা রয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের।

করোনাভাইরাসের দ্বিতীয় দফায় বেসামাল হয়ে পড়ছে রাজ্য। এই পরিস্থিতিতে ফের একবার করোনা সংক্রমণে আক্রান্ত হলেন মালদহ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি এবং দলের সাংসদ মৌসম বেনজির নুর। এই খবর ছড়িয়ে পড়তেই ভোট মরশুমে জোর চর্চা শুরু হয়েছে। তিনি এখানকার মুখ ও দলের নেতৃত্ব দিয়ে থাকেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে বেশ চাপ তৈরি হবে বলেই মনে করা হচ্ছে।

বুধবার মালদহ জেলায় একাধিক সভা রয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখানে মৌসম উপস্থিত থাকতে পারবেন না বলেই খবর। মালদহের চাঁচলের তুলসিহাটায় দলীয় প্রার্থীদের হয়ে প্রচার রয়েছে তাঁর। যাঁরা এই সভায় হাজির থাকবেন, কোভিড বিধি মেনে চলতে হবে তাঁদের। প্রত্যেকের নমুনা পরীক্ষা করানো হয়। এদিন সেই রিপোর্ট আসার পরে দেখতে পাওয়া যায় করোনা আক্রান্ত হয়েছেন মৌসম। সে খবর পৌঁছে গিয়েছে দলনেত্রীর কাছেও।

এদিকে কোতোয়ালিতে নিজের বাড়িতে নিভৃতবাসে চলে গিয়েছেন মৌসম নূর। তবে তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা সুরক্ষিত রয়েছেন বলেই খবর। আগেরবার তাঁর স্বামীরও কোভিড রিপোর্ট আসে পজিটিভ। গত বছরেও করোনা সংক্রমিত হয়েছিলেন মৌসম। ফের একবার তাঁর শরীরে থাবা বসাল করোনা। বিষয়টি নিয়ে উদ্বেগে রয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আবহে করোনায় সংক্রমিত হয়েছেন একাধিক প্রার্থী এবং রাজনৈতিক নেতৃত্ব। এমনকী করোনায় আক্রান্ত হয়ে মারাও গিয়েছেন কয়েকজন প্রার্থী। গত রবিবার করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছেন রাজ্যের বিদায়ী মন্ত্রী এবং এবারের বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর দক্ষিণ কেন্দ্রের তৃণমূল কংগ্গেস প্রার্থী উজ্জ্বল বিশ্বাস। এমনকী একুশের নির্বাচনে দুই প্রার্থীর মৃত্যুর কারণও এই করোনা।

বন্ধ করুন