বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চার নয়, মণীশ খুনে যুক্ত ছিল ৬ দুষ্কৃতী, অনুমান CID-র গোয়েন্দাদের
বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের সময়ের সিসিটিভি ফুটেজের স্থিরচিত্র
বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের সময়ের সিসিটিভি ফুটেজের স্থিরচিত্র

চার নয়, মণীশ খুনে যুক্ত ছিল ৬ দুষ্কৃতী, অনুমান CID-র গোয়েন্দাদের

  • বাকি ২ দুষ্কৃতী কারা, তা জানতে তদন্ত শুরু করেছেন গোয়েন্দারা। তদন্তকারীদের অনুমান, বিহার বা ঝাড়খণ্ড থেকে ভাড়া করে আনা হয়েছিল এই দুষ্কৃতীদের।

বিজেপি নেতা মণীশ শুক্ল খুনে সম্ভবত যুক্ত ছিল ৬ দুষ্কৃতী। এদের মধ্যে ৪ জন মণীশকে গুলি করার ঘটনায় যুক্ত ছিলেন, বাকি ২ জন গোটা পরিস্থিতির দিকে নজরদারি চালাচ্ছিলেন কিছু দূরে দাঁড়িয়ে। মণীশ যাতে কোনও ভাবেই না বেঁচে পালাতে পারেন তা নিশ্চিত করতেই এই ছক সাজিয়েছিল হত্যাকারীরা। প্রাথমিক তদন্তের পর এমনই দাবি CID-র গোয়েন্দাদের। 

গোয়েন্দারা জানাচ্ছেন, ৩টি মোটরসাইকেলে মোট ৬ জন দুষ্কৃতী মণীশ শুক্লকে খুনে যুক্ত ছিলেন। এদের মধ্যে ৪ জন মণীশকে গুলি চালানোর সঙ্গে জড়িত ছিলেন। বাকি ২ জন অন্য একটি মোটরসাইকেলে কিছু দূরে দাঁড়িয়ে পরিস্থিতির ওপর নজরদারি চালাচ্ছিলেন। 

বাকি ২ দুষ্কৃতী কারা, তা জানতে তদন্ত শুরু করেছেন গোয়েন্দারা। তদন্তকারীদের অনুমান, বিহার বা ঝাড়খণ্ড থেকে ভাড়া করে আনা হয়েছিল এই দুষ্কৃতীদের। মোটা টাকার বিনিময়ে হয়েছিল চু্ক্তি। কয়েক মাস ধরে পরিকল্পনা করে খুন করা হয়েছে মণীশকে। 

তবে দুষ্কৃতীদের দক্ষিণ ২৪ পরগনা থেকেও ভাড়া করা হয়ে থাকতে পারে বলে অনুমান গোয়েন্দাদের। সেজন্য দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদ করেছেন একাধিক ব্যক্তিকে। 

 

বন্ধ করুন