বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চুরি করে চম্পট দেওয়ার সময় দেদার পারফিউম মাখল চোরের দল, মেদিনীপুর শহরে আলোড়ন

চুরি করে চম্পট দেওয়ার সময় দেদার পারফিউম মাখল চোরের দল, মেদিনীপুর শহরে আলোড়ন

সারা শরীরে পারফিউম মাখল চোরের দল। (Freepik)

বাড়ির ভিতরে প্রবেশ করতেই পারফিউমের গন্ধ নাকে লাগে। এগিয়ে গিয়ে দেখেন ফাঁকা পারফিউমের শিশি উল্টে পড়ে রয়েছে। ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে ঘরের জিনিসপত্র। ফাঁকা বাড়িতে যে চুরি হয়েছে ততক্ষণে বুঝে গিয়েছেন জামাই সঞ্জয় মণ্ডল। আর চোরের দল পালানোর আগে পারফিউম মেখেছে সেটাও বুঝতে অসুবিধা হয়নি।

এবার ফাঁকা বাড়িতে হানা দিল চোরের দল। তারপর আলমারি ভেঙে নগদ টাকা, গয়না নিয়ে চম্পট দিল। তবে এই চম্পট দেওয়ার আগে ভাল করে সারা শরীরে পারফিউম মাখল চোরের দল। এমন ঘটনাও যে ঘটতে পারে তা কল্পনাও করতে পারছেন না কেউ। আর এটা জানা গেল, বাড়িতে যখন গৃহস্থরা ফিরলেন। তখন গোটা ঘরে পারফিউমের গন্ধে ম ম করছে। ফাঁকা বাড়িতে পারফিউমের গন্ধ কেন?‌ এই প্রশ্নই সন্দেহ তৈরি করে গৃহস্থদের মনে। তারপর যত বাড়ির অন্দরে এগিয়েছেন তাঁরা ততই পরিষ্কার হয়েছে চুরির ঘটনা।

শনিবার সকালে এমন ঘটনার সাক্ষী থাকলেন গৃহস্থরা। ওই পরিবারের আত্মীয়রা সেদিন বাড়িতে আসেন। সব ঠিক আছে কিনা সরেজমিনে দেখার জন্য। কারণ বাড়ির সদস্যরা বাইরে গিয়েছেন। আত্মীয়দের বাড়ি দেখভালের দায়িত্ব দিয়েই বাড়ি ছেড়ে ছিলেন তাঁরা। কিন্তু আত্মীয়রা বাড়িতে এসে দেখেন খাট, বিছানা, আলমারি লন্ডভন্ড অবস্থায় আছে। ঘরের ভিতরে পারফিউমের গন্ধে মাত করছে। মেদিনীপুর শহর লাগোয়া জামকুন্ডা এলাকায় এই ঘটনা ঘটেছে। যার তদন্ত শুরু করেছে কোতয়ালি থানার পুলিশ। নগদ ৩০ হাজার টাকা এবং তিন ভরি সোনার গয়না চুরি গিয়েছে। বাড়ির সদস্যরা ভুবনেশ্বর থেকে ফিরলে আর কিছু চুরি গিয়েছে কিনা বোঝা যাবে।

আরও পড়ুন:‌ বোর্ড মিটিংয়ে উঠল পুরপ্রধান বদলের দাবি, কড়া ভাষায় সামাল দিলেন সাংসদ সৌগত রায়

ওই বাড়ির মালিক স্বপন মণ্ডল। তিনি মারা গিয়েছেন ৬ মাস আগে। মেয়েদের বিয়ে হয়ে গিয়েছে। ছেলে অন্যত্র থাকেন কাজের জন্য। বাড়িতে একাই থাকেন স্বপনবাবুর স্ত্রী করুণাময়ী। তিনি অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য শুক্রবার ভুবনেশ্বরে যান। রাতে বাড়ি ফাঁকাই ছিল। বাড়ি দেখভালের দায়িত্ব আত্মীয়দের দেন করুণাময়ী দেবী। এই সুযোগে দরজা ভেঙে ঘরে ঢোকে চোরের দল। আলমারি ভেঙে নগদ টাকা ও গয়না নিয়ে চম্পট দেয় তারা। চুরি করে পালানোর আগে ড্রেসিং টেবিলে রাখা পারফিউমের শিশি খুলে সারা শরীরে তা মাখে চোরের দল। শনিবার সকালে স্ত্রীকে সঙ্গে করে শাশুড়ির বাড়িতে আসেন করুনাময়ী দেবীর জামাই সঞ্জয় মণ্ডল। দরজার তালা ভাঙা দেখে সন্দেহ হয়।

বাড়ির ভিতরে প্রবেশ করতেই পারফিউমের গন্ধ নাকে লাগে। এগিয়ে গিয়ে দেখেন ফাঁকা পারফিউমের শিশি উল্টে পড়ে রয়েছে। ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে ঘরের জিনিসপত্র। ফাঁকা বাড়িতে যে চুরি হয়েছে ততক্ষণে বুঝে গিয়েছেন জামাই সঞ্জয় মণ্ডল। আর চোরের দল পালানোর আগে পারফিউম মেখেছে সেটাও বুঝতে অসুবিধা হয়নি। এই বিষয়ে জামাই সঞ্জয় মণ্ডল বলেন, ‘৬ মাস আগে শ্বশুরমশাই স্ট্রোকে মারা যান। বাড়িতে একাই থাকতেন শাশুড়ি। অসুস্থ হয়ে শুক্রবার চিকিৎসার জন্য ভুবনেশ্বরে যান। আমাকে শুধু বলে যান একবার যেন বাড়িটা দেখে যাই। এমনটা হবে ভাবতেও পারিনি। টাকা, গয়না নিয়ে দেদার পারফিউম মেখে চম্পট দিয়েছে।’‌ থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন জামাই।

বাংলার মুখ খবর

Latest News

গৃহবধূর স্বামীকে শিকলে বেঁধে মারধর, নির্মম ঘটনা সোনারপুরে, পদক্ষেপ লাভলির গরুকে বাঁচাতে গিয়ে উল্টে গেল এসইউভি গাড়ি, মৃত্যু একই পরিবারের ৩ জনের, আহত ৯ নায়িকা বদলই কাল হল! রুকমা আসতেই বন্ধ হচ্ছে তুমি আশেপাশে থাকলে,রোহন বলছেন… কাল ১৮ জুলাই এই রেডিক্সদের জন্য খুব শুভ হবে, সন্ধ্যা পর্যন্ত অর্থ উপার্জন হবে মোদীকে অবজ্ঞা? 'সবকা সাথ' স্লোগান বদলালেন শুভেন্দু,নিদান সংখ্যালঘু মোর্চা বন্ধের হাতির মল দিয়ে তৈরি তাল হাত দিয়ে ভেঙে কাগজ তৈরি করলেন অনুরাগের ছোঁয়ার দিব্যজ্যোতি ভারতীয়দের মধ্যে কত শতাংশ তিনবেলা পেট ভরে খাবার পান, জানেন? সংখ্যাটা উদ্বেগের CM যোগীর সঙ্গে সংঘাত উপমুখ্যমন্ত্রী কেশবের? ‘ক্ষমতার লড়াই’-খোঁচা অখিলেশের ICC T20I ব়্যাঙ্কিংয়ে বিরাট উন্নতি গিল-যশস্বীর, ব্যাটারদের সেরা দশে ৩ ভারতীয় তিন মাসে জঙ্গি হামলায় ১১ সেনা নিহত জম্মু-কাশ্মীরে, ছেড়ে কথা বলেনি বাহিনীও

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.