বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অস্ত্র নিয়ে তাণ্ডব যুবকের, নিরস্ত্র করতে গিয়ে জখম দুই সিভিক ভলান্টিয়ার
অস্ত্র নিয়ে তাণ্ডব যুবকের, নিরস্ত্র করতে গিয়ে জখম দুই সিভিক ভলান্টিয়ার। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অস্ত্র নিয়ে তাণ্ডব যুবকের, নিরস্ত্র করতে গিয়ে জখম দুই সিভিক ভলান্টিয়ার। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

অস্ত্র নিয়ে তাণ্ডব যুবকের, নিরস্ত্র করতে গিয়ে জখম দুই সিভিক ভলান্টিয়ার

ধারালো অস্ত্র, বাঁশ নিয়ে হামলা চালালো এক যুবক। গোটা এলাকা এই হামলায় তখন কাঁপছে।

হঠাৎই তাণ্ডবে উত্তাল হয়ে উঠল ব্যারাকপুর। ধারাল অস্ত্র, বাঁশ নিয়ে হামলা চালাল এক যুবক। গোটা এলাকা এই হামলার ঘটনায় তখন কাঁপছে। কীভাবে এই যুবককে নিরস্ত্র করা যাবে, তা বুঝে ওঠা যাচ্ছিল না। এটা সিনেমার চিত্রনাট্য বলে মনে হলেও আজ এই ঘটনা বাস্তবেই ঘটেছে।

পরে জানা যায়, উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে ধারাল অস্ত্র, বাঁশ নিয়ে হামলা করা জনৈক মানসিক ভারসাম্যহীন যুবক। আর তাকে নিরস্ত্র করতে গিয়ে আহত হলেন দুই সিভিক ভলান্টিয়ার। ব্যারাকপুরের বারাসাত রোডে ওই ঘটনা ঘটেছে। আহত দুই সিভিক ভলান্টিয়ারকে ব্যারাকপুরের বি এন বসু মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ব্যারাকপুরের বারাসত রোডের মতো জনবহুল রাস্তায় আচমকাই এক মানসিক ভারসাম্যহীন যুবক বাঁশ ও ধারাল অস্ত্র নিয়ে পথচারীদের উপর চড়াও হন। এতে আতঙ্ক ছড়ায় এলাকায়। কেউ কেউ সামান্য আহত হন। তখন খবর পেয়ে কল্যাণী এক্সপ্রেসওয়ের ওয়্যারলেস মোড় থেকে ঘটনাস্থলে চলে আসেন দুই সিভিক ভলান্টিয়ার সুমিত নন্দী ও বুবাই কর্মকার। ওই যুবককে আটকাতে গেলে তাঁদেরও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে সে।

অনেক কষ্টে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সিভিক ভলান্টিয়াররাই তাকে আটক করে টিটাগড় থানার পুলিশকে খবর দেন। পুলিশ আটক করে ওই যুবককে। আহত দুই ভলান্টিয়ার সুমিত নন্দী ও বুবাই কর্মকারকে স্থানীয় বি এন বসু মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

বন্ধ করুন