বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাঝ রাস্তায় প্রেমিকের স্ত্রীর সঙ্গে তরুণীর বচসা, হুলুস্থুলু কাণ্ড দুর্গাপুরে
বচসার ছবি
বচসার ছবি

মাঝ রাস্তায় প্রেমিকের স্ত্রীর সঙ্গে তরুণীর বচসা, হুলুস্থুলু কাণ্ড দুর্গাপুরে

  • পুলিশ তাঁদের দুজনকেই আটক করেছে।

নিজের স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন তরুণী। সেকথা জানতে পেরেছিলেন প্রেমিকের স্ত্রী। এরপরই মাঝ রাস্তায় বচসার জড়িয়ে পড়েন তরুণী ও প্রেমিকের স্ত্রী। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

বুধবার সন্ধ্যায় দুর্গাপুর উন্নয়ন পর্ষদ লাগোয়া সাইকেলের দোকানের সামনে আচমকাই চিৎকার চেঁচামেচি শুরু করে দেন এক মহিলা। মুহূর্তের মধ্যে আশেপাশের মানুষ সেখানে জড়ো হয়ে যায়। ওই মহিলা দাবি করেন, দোকানের মালিকের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। তাঁকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন ওই ব্যবসায়ী। কিন্তু প্রতিশ্রুতি মতো কাজ হয়নি।

এদিকে বিয়ে করার প্রতিশ্রুতি দেওয়ায় ওই তরুণী তাঁর স্বামীকে ডিভোর্সও দিয়ে দিয়েছিলেন। কিন্তু এরপরও তাঁকে বিয়ে না করায় এবার ক্ষোভে ফেটে পড়েন ওই তরুণী। ব্যবসায়ীর দোকানের সামনে এসে চিৎকার চেঁচামেচি শুরু করে দেন। গণ্ডগোলের কথা জানতে পেরে সেখানে হাজির হয়ে যান ব্যবসায়ীর স্ত্রী। এরপর দুজনেই পরস্পর বাদানুবাদে জড়িয়ে পড়েন। ঝামেলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ চলে আসে। পুলিশ তাঁদের দুজনকেই আটক করে নিয়ে গেছে।

বন্ধ করুন