বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মহারাষ্ট্র থেকে ফিরে ঘুরে বেড়ানোর প্রতিবাদ করায় যুবকের মারে মৃত্যু গ্রামবাসীর
নিহত অশোক বেরা
নিহত অশোক বেরা

মহারাষ্ট্র থেকে ফিরে ঘুরে বেড়ানোর প্রতিবাদ করায় যুবকের মারে মৃত্যু গ্রামবাসীর

  • তন্ময়কে ঘুরতে দেখে প্রতিবেশীরা তাঁকে বাড়ি ফেরত যেতে বলেন। অভিযোগ, তখন রাস্তার পাশে পড়ে থাকা বাঁশ নিয়ে অশোক বেরা ও গঙ্গা বেরা নামে ২ প্রতিবেশীকে আক্রমণ করে তন্ময়।

কোয়ারেন্টাইন ছেড়ে এলাকায় ঘুরে বেড়ানোর প্রতিবাদ করায় ভিনরাজ্য ফের এক যুবকের মারে মৃত্যু হল এক ব্যক্তির। নিহতের নাম অশোক বেরা। পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের ঘটনা। 

জানা গিয়েছে, গত ৩০ মে মহারাষ্ট্র থেকে নন্দকুমারে ফেরেন তন্ময় বেরা নামে ওই যুবক। তাঁকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন প্রশাসনের আধিকারিকরা। অভিযোগ, সেই নির্দেশ অমান্য করে সোমবার মত্ত অবস্থায় গ্রামে ঘুরতে দেখা যায় তন্ময়কে। 

তন্ময়কে ঘুরতে দেখে প্রতিবেশীরা তাঁকে বাড়ি ফেরত যেতে বলেন। অভিযোগ, তখন রাস্তার পাশে পড়ে থাকা বাঁশ নিয়ে অশোক বেরা ও গঙ্গা বেরা নামে ২ প্রতিবেশীকে আক্রমণ করে তন্ময়। বাঁশ দিয়ে ২ জনকে মাথায় আঘাত করে সে। 

আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন অশোক ও গঙ্গা। গ্রামবাসীরা প্রথমে তাঁদের খেজুরবেড়িয়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে তাঁদের তমলুক মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে গঙ্গাবাবুকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও অশোকবাবুর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে।  রাতে মৃত্যু হয় তাঁর।

মঙ্গলবার খুনের অভিযোগে তন্ময় বেরাকে গ্রেফতার করে নন্দকুমার থানার পুলিশ। তাঁকে তমলুক মহকুমা আদালতে পেশ করা হয়েছে। 

 

বন্ধ করুন