বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকাকে বাড়িতে নিয়ে আসায় আপত্তি, মা ও দিদিকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করল কিশোর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

প্রেমিকাকে বাড়িতে নিয়ে আসায় আপত্তি, মা ও দিদিকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করল কিশোর

  • কিশোরের মা জানিয়েছেন, ওর পড়াশুনোর করার বয়স। এখনো ১৮ বছর বয়স হয়নি। তার মধ্যে একটা মেয়েকে বাড়িতে নিয়ে আসছে। তাই প্রতিবাদ করেছিলাম।

ষষ্ঠীর সন্ধ্যায় প্রেমিকার নির্দেশে মা ও দিদির ওপর ব্লেড চালাল এক নাবালক। চাঞ্চল্যকর এই ঘটনা দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের। গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তাঁদের দেহে একাধিক সেলাই পড়েছে। নাবালক ও তার প্রেমিকাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

এলাকাবাসী জানিয়েছেন, স্থানীয় এক তরুণীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল কিশোরের। ১৭ বছর বয়সী ওই কিশোর বালুরঘাটেরই একটি স্কুলের একাদশ শ্রেণির ছাত্র। প্রেমিকা স্থানীয় কলেজে বিএ প্রথম বর্ষের ছাত্রী। এর আগেও এলাকায় তরুণীর সঙ্গে দেখা গিয়েছে কিশোরকে। এমনকী কিশোরের বাড়িতেও যাতায়াত রয়েছে তার।

ষষ্ঠীর সন্ধ্যায় ঘুরতে বেরনোর আগে প্রেমিকাকে বাড়িতে নিয়ে যায় নাবালকটি। এতে প্রতিবাদ করেন তার মা ও দিদি। অভিযোগ তখন তাঁদের ওপর ব্লেড নিয়ে হামলা চালানোর জন্য কিশোরকে উত্তেজিত করে তাঁর প্রেমিকা। এর পর মা ও দিদির ওপর এলোপাথাড়ি ব্লেড চালাতে থাকে সে। ২ জনের আর্তচিৎকারে হাজির হন স্থানীয়রা। খবর দেওয়া হয় কিশোরের বাবাকে। তিনিও পৌঁছন বাড়িতে। এর পর ২ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কিশোরের মা জানিয়েছেন, ওর পড়াশুনোর করার বয়স। এখনো ১৮ বছর বয়স হয়নি। তার মধ্যে একটা মেয়েকে বাড়িতে নিয়ে আসছে। তাই প্রতিবাদ করেছিলাম।

কিশোরের বাবা জানিয়েছেন, ওর সঙ্গে মেয়েটার সম্পর্ক ছিল জানতাম। আমরা সম্পর্ক মানিনি। কিন্তু এতটা বেপরোয়া হয়ে উঠবে ভাবিনি।

ঘটনার পর স্থানীয়রা নাবালক ও তার প্রেমিকাকে আটক করে রাখেন। পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে যায়। অভিযুক্তদের কাছ থেকে ব্লেড উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন