বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইদের খুশিতে বন্ধুদের সঙ্গে বেড়াতে যাচ্ছিল কিশোর, ট্রেন থেকে পড়ে সব শেষ…
ডায়মন্ডহারবারে ট্রেন থেকে পড়ে কিশোরের মৃত্যু।  প্রতীকী ছবি।
ডায়মন্ডহারবারে ট্রেন থেকে পড়ে কিশোরের মৃত্যু।  প্রতীকী ছবি।

ইদের খুশিতে বন্ধুদের সঙ্গে বেড়াতে যাচ্ছিল কিশোর, ট্রেন থেকে পড়ে সব শেষ…

  • তবে কি রড থেকে তার হাত কোনওভাবে ছেড়ে গিয়েছিল? তার জেরে সে পড়ে যায়। নাকি কেউ তাকে ঠেলে দিয়েছিল? যার জেরে সে আর টাল সামলাতে পারেনি। একেবারে চলন্ত ট্রেন থেকে রেললাইনের উপর গিয়ে পড়ে ডায়মন্ডহারবারের কিশোর।

খুশির ইদ। বন্ধুদের সঙ্গে বেড়াতে বেরিয়েছিল মেহেবুব রহমান মোল্লা নামে এক কিশোর। নেতড়া স্টেশন থেকে ট্রেন ধরে ডামমন্ডহারবার আসছিল তারা। আচমকাই ডামন্ডহারবার ও গুরুদাসনগর স্টেশনের মাঝে ট্রেন থেকে পড়ে যায় কিশোর। এমনটাই দাবি করা হচ্ছে। তবে এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে। মৃত মেহেবুবের বাড়ি ডায়মন্ডহারবারের নেতড়ার পূর্ব দূর্গাপুরে। ইদের আনন্দ মুহূর্তে বদলে যায় শোকে। মেহেবুবের মৃত্যুতে শোকগ্রস্ত গোটা পরিবার। তাঁরা জানিয়েছেন, কীভাবে কী হয়ে গেল কিছুই বুঝতে পারছি না।

কিন্তু কীভাবে ট্রেন থেকে পড়ে গেল মেহেবুব? স্থানীয় সূত্রে খবর, ট্রেনের দরজার কাছে দাঁড়িয়েছিল মেহেবুব। সেই সময়ই আচমকা ট্রেন থেকে সে পড়ে যায়।এরপর তাকে ডায়মন্ডহারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত বলে ঘোষণা করা হয় ওই কিশোরকে।

এদিকে গোটা ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। বলা হচ্ছে গেটের কাছে দাঁড়িয়েছিল মেহেবুব। তবে কি রড থেকে তার হাত কোনওভাবে ছেড়ে গিয়েছিল? তার জেরে সে পড়ে যায়। নাকি কেউ তাকে ঠেলে দিয়েছিল? যার জেরে সে আর টাল সামলাতে পারেনি। একেবারে চলন্ত ট্রেন থেকে রেললাইনের উপর গিয়ে পড়ে। পাশাপাশি প্রশ্ন উঠছে ওই কিশোর কি নেশাগ্রস্ত অবস্থায় ছিল? সেকারণে ট্রেনের ধারে দাঁড়িয়ে থেকে দেহের নিয়ন্ত্রণ রাখতে পারেননি। রেললাইনের উপর পড়ে যায়। তবে রেলপুলিশ সূত্রে খবর, দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তারপরই বিষয়টি পরিষ্কার হবে।

বন্ধ করুন