বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরুলিয়ায় নাবালিকাকে 'মারধর, শ্লীলতাহানি' ২ তৃণমূল কর্মীর, থানার সামনে বিক্ষোভ
 শ্লীলতাহানির শিকার 
 শ্লীলতাহানির শিকার 

পুরুলিয়ায় নাবালিকাকে 'মারধর, শ্লীলতাহানি' ২ তৃণমূল কর্মীর, থানার সামনে বিক্ষোভ

তৃণমূলের তরফে জানানো হয়েছে, গোটা ঘটনাটি যাচাই করে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে দোষীরা রেহাই পাবে না।

‌পুরুলিয়ায় এক নাবালিকাকে মারধর, শ্লীলতাহানির অভিযোগ উঠল দুই তৃণমূল কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করে রেখেছেন গ্রামবাসীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে পুরুলিয়া সাঁতুড়িতে। গতকাল সন্ধ্যায় এক নাবালিকাকে মারধর, শ্লীলতাহানি করা হয়। গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। জখম নাবালিকাকে হাসপাতালে ভরতি করানো হয়েছে। এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সাঁতুড়ি থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। পথ অবরোধও করা হয়। বিক্ষোভকারীরা থানায় ঢুকে আটক এক ব্যক্তিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। শেষপর্যন্ত পুলিশের আশ্বাসে অবরোধ উঠে যায়।

এই ঘটনা প্রসঙ্গে বিজেপির তরফে গ্রামবাসীদের পাশে দাঁড়িয়ে দাবি তোলা হয়েছে, অবিলম্বে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এই বিষয়ে অবশ্য তৃণমূলের তরফে জানানো হয়েছে, গোটা ঘটনাটি যাচাই করে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে দোষীরা রেহাই পাবেন না।

বন্ধ করুন