বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের রাজ্যে নাবালিকা গণধর্ষণ, প্রতিবাদ করলে হামলা আত্মীয়দের ওপর, গ্রেফতার ৩
প্রতীকি ছবি

ফের রাজ্যে নাবালিকা গণধর্ষণ, প্রতিবাদ করলে হামলা আত্মীয়দের ওপর, গ্রেফতার ৩

  • নাবালিকার আর্তনাদে ছুটে আসেন স্থানীয়রা। খবর পেয়ে সেখানে আসেন নির্যাতিতার আত্মীয়রা। অভিযোগ তখন ধর্ষকদের এক সহযোগী নির্যাতিতার আত্মীয়দের ওপরে ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়।

উত্তর ২৪ পরগনায় নাবালিকাকে গণধর্ষণ ও নির্যাতিতার আত্মীয়কে কোপানোর অভিযোগে গ্রেফতার ৩। রবিবার রাতে শ্যামনগরে ১৩ বছর বয়সী নাবালিকাকে রাস্তা থেকে তুলে নিয়ে ২ দুষ্কৃতী ধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতার আত্মীয়রা ঘটনাস্থলে পৌঁছে এর প্রতিবাদ করলে ধর্ষকদের এক সহযোগী তাদের কোপায় বলেও অভিযোগ। এই ঘটনায় খুরশিদ মণ্ডল ও আলম মণ্ডলসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় মায়ের সঙ্গে একটি গয়নার দোকানে গিয়েছিল নাবালিকা। কিছুক্ষণ পর বাড়ি ফেরার জন্য একা একা বেরিয়ে পড়ে সে। রাস্তায় একটি অন্ধকার জায়গায় মদ্যপানের আসর বসিয়েছিল ৪ দুষ্কৃতী। নির্জন সেই জায়গায় নাবালিকা পৌঁছতেই তাকে তুলে পিছনে ঝোপে নিয়ে যায় তারা। এর পর খুরশিদ মণ্ডল ও আলম মণ্ডল নামে ২ দুষ্কৃতী নাবালিকাকে ধর্ষণ করে। বাকি ২ দুষ্কৃতী তার ছবি তুলে রাখে।

নাবালিকার আর্তনাদে ছুটে আসেন স্থানীয়রা। খবর পেয়ে সেখানে আসেন নির্যাতিতার আত্মীয়রা। অভিযোগ তখন ধর্ষকদের এক সহযোগী নির্যাতিতার আত্মীয়দের ওপরে ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়। আহত অবস্থায় নাবালিকার এক আত্মীয়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাতেই অভিযোগ দায়ের হয়েছে বাসুদেবপুর থানায়। এর পর পুলিশ খুরশিদ মণ্ডল, আলম মণ্ডলসহ ৩ জনকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।

 

বন্ধ করুন