বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Minor hit by pick up van: কামালগাজিতে নাবালিকাকে পিষে দিয়ে টেনে হিঁচড়ে নিয়ে গেল সবজির গাড়ি

Minor hit by pick up van: কামালগাজিতে নাবালিকাকে পিষে দিয়ে টেনে হিঁচড়ে নিয়ে গেল সবজির গাড়ি

নাবালিকাকে পিষে দিয়ে টেনে হিঁচড়ে নিয়ে গেল সবজির গাড়ি, পুলিশকে ঘিরে বিক্ষোভ

প্রিয়া প্রামাণিক ঢালী পাড়ার বাসিন্দা। প্রতিদিনকার মতো টিউশন পড়ে মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ সে সাইকেল করে মায়ের সঙ্গে বাড়ি ফিরছিল। প্রতক্ষ্যদর্শীরা জানান, সাহাপাড়া ক্রসিংয়ের কাছে সাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিল ওই নাবালিকা। সেই সময় পিক আপ ভ্যানটি এসে তাকে সজোরে ধাক্কা মারে। 

নাবালিকাকে পিষে দিল সবজি ভর্তি পিক আপ ভ্যান। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুরের কামালগাজীর কাছে। ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের ভর্তি রয়েছে নাবালিকা। জানা যাচ্ছে, আহত নাবালিকার নাম প্রিয়া প্রামাণিক (১৩)। টিউশন পড়ে রাতে মায়ের সঙ্গে বাড়ি ফেরার সময় সবজি বোঝায় ওই পিকআপ ভ্যান তাকে ধাক্কা মারে। শুধু তাই নয়, ধাক্কা মারার পর বেশ কিছুটা নাবালিকাকে টেনে হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। পিক আপ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা চালককে ধরে ফেলেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। অভিযোগ উঠেছে, চালক মদ্যপ অবস্থায় ছিলেন।

আরও পড়ুন: ভয়বাহ সড়ক দুর্ঘটনায় মৃত্য়ু ৯ বছরের মেয়ের, শোকে কাতর ব়্যাপারের পা বাদ গেল!

কী ঘটেছিল?

স্থানীয় সূত্রের খবর, প্রিয়া প্রামাণিক ঢালী পাড়ার বাসিন্দা। প্রতিদিনকার মতো টিউশন পড়ে মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ সে সাইকেল করে মায়ের সঙ্গে বাড়ি ফিরছিল। প্রতক্ষ্যদর্শীরা জানান, সাহাপাড়া ক্রসিংয়ের কাছে সাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিল ওই নাবালিকা। সেই সময় পিক আপ ভ্যানটি এসে তাকে সজোরে ধাক্কা মারে। ধাক্কা মারার পর প্রায় ১০০ মিটার দূর অবধি তাকে টেনে হিঁচড়ে নিয়ে যায় ঘাতক গাড়িটি। নাবালিকার সঙ্গে তার মা থাকলেও তিনি কোনওভাবে দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

এদিকে দুর্ঘটনার পর গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। কিন্তু, স্থানীয়রা পিছু ধাওয়া করে গাড়িটিকে ধরে ফেলে। গাড়িতে আর আজ যারা ছিল তারা পালিয়ে যেতে সক্ষম হলেও চালক পালাতে পারেনি। স্থানীয়রা তাকে ধরে ফেলে মারধর করতে শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নরেন্দ্রপুর থানার পুলিশ। পরে স্থানীয়রা পুলিশকে ঘেরাও করে বিক্ষোভ করেন। পুলিশের বিরুদ্ধেও তারা গাফিলতির অভিযোগ তোলেন। 

তাদের দাবি, চালক মদ্যপ অবস্থায় ছিলেন। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। কিশোরী রাস্তার ধারেই ছিল। অথচ সিগন্যাল ভেঙে গাড়িটি তাকে ধাক্কা মারে। জানা যাচ্ছে, কিশোরীর অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তার চিকিৎসা চলছে। স্থানীয়দের দাবি, নাবালিকা সুস্থ না হওয়া পর্যন্ত গাড়ি চালায় যাবে না। কিশোরীর মাও হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

ছেলের রিসেপশনে অতিথি আপ্যায়নের জন্য সেজেগুজে হাজির মা নীতা অম্বানি ঐতিহাসিক ১৬ তম কোপা জয় আর্জেন্তিনার! ব্রাজিল কতবার জিতেছে? রইল সব জয়ীদের তালিকা আয়ারাম-গয়ারাম নারিন-শাকিব-মিলাররা, এবার ম্যাক্সওয়েলদের কাছে হার নাইট রাইডার্সের সাঁতার কাটতে গিয়ে বিপত্তি, ব্রেন ইটিং অ্যামিবায় আক্রান্তের মৃত্যু পাকিস্তানে অনন্তের রিসেপশনে 'আগুন' এন্ট্রি তামান্নার! কোথায় বিজয়? Copa Final: চোট পেয়ে ৬৬ মিনিটে মাঠ ছাড়তে হওয়ায় কান্নায় ভেঙে পড়েন মেসি- ভিডিয়ো রিসেপশনের রাতে প্রকাশ্যে নব দম্পতির রাজকীয় লুক সরস্বতীর বাস শ্রেয়ার গলায়! রবিবারের আসর জমাতে এ কী গাইলেন শ্রেয়া আম্বানি বিয়েতে উপ নির্বাচনের নামে প্রহসন হয়েছে, '২৬এর ভোটে লাফালাফি উবে যাবে, বললেন সুকান্ত আজ আষাঢ় গুপ্ত নবরাত্রির শেষ দিন, আর্থিক সঙ্কট দূর করতে করুন এই কাজ, ঘুচবে বাধা

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.