বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভর সন্ধ্যায় দেগঙ্গায় নাবালিককে গণধর্ষণ, অভিযুক্তদের মধ্যে এক নাবালকও
প্রতীকি ছবি। (HT_PRINT)
প্রতীকি ছবি। (HT_PRINT)

ভর সন্ধ্যায় দেগঙ্গায় নাবালিককে গণধর্ষণ, অভিযুক্তদের মধ্যে এক নাবালকও

  • নাবালিকা জানিয়েছে, তাঁর বাবা মারা গিয়েছে। দরজির কাছ থেকে কাপড় এনে সেলাই করে সংসার চালান তাঁর মা। প্রতিদিন সন্ধ্যায় কাপড় ও পাওনা টাকা আনতে দরজির বাড়িতে যায় সে। বুধবার সন্ধ্যাতেও দরজির বাড়ি থেকে ফিরছিল সে।

ফের গণধর্ষণের অভিযোগ উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়। এবার নির্যাতিতা এক নাবালিকা। অভিযোগ, বুধবার সন্ধ্যায় গ্রামেরই কয়েকজন যুবক তাঁকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করে। ইতিমধ্যে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত নাবালক বলে জানা গিয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

নাবালিকা জানিয়েছে, তাঁর বাবা মারা গিয়েছে। দরজির কাছ থেকে কাপড় এনে সেলাই করে সংসার চালান তাঁর মা। প্রতিদিন সন্ধ্যায় কাপড় ও পাওনা টাকা আনতে দরজির বাড়িতে যায় সে। বুধবার সন্ধ্যাতেও দরজির বাড়ি থেকে ফিরছিল সে। পথে তাঁকে আটকায় রাহান সরদার, মুস্তাকিন মণ্ডল ও এক নাবালক। টানতে টানতে তাঁকে নিয়ে যায় একটি পুকুরপাড়ে। সেখানে তাঁকে গণধর্ষণ করে তিন জন।

রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে পরিবারকে সব কথা জানায় নাবালিকা। তার পর তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় শ্বেতপুর পুলিশ ফাঁড়িতে। সেখানে দায়ের হয় অভিযোগ। এর পর রাতেই গ্রামে পৌঁছন পুলিশ আধিকারিকরা। অভিযুক্ত নাবালককে গ্রেফতার করে তারা। বাকি ২ জনের খোঁজে তল্লাশি চলছে। নাবালিকাকে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। তার অবস্থা স্থিতিশীল।

 

বন্ধ করুন