বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফাঁকা বাড়িতে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

ফাঁকা বাড়িতে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক

  • নির্যাতনে গুরুতর অসুস্থ হয়ে পড়ে সে। মা বাড়ি ফিরলে সব কথা খুলে বলে মেয়েটি। এর পর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা।

শিলিগুড়ির খড়িবাড়িতে নাবালিকাকে ধর্ষণের পর খুনের হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। পলাশ বর্মন নামে ওই যুবক শনিবার ৯ বছর বয়সী ওই নাবালিকাকে ধর্ষণ করে। নাবালিকা গুরুতর অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। তাঁকে খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে নাবালিকার মা ও বাবা কাজে বেরিয়ে যান। তখন বাড়িতে মানসিক ভারসাম্যহীন দাদার সঙ্গে ছিল নাবালিকাটি। এমন সময় বাড়িতে ঢোকে পলাশ। নাবালিকার দাদাকে নেশার সামগ্রী খাইয়ে অচেতন করে দেয় সে। এর পর নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

নির্যাতনে গুরুতর অসুস্থ হয়ে পড়ে সে। মা বাড়ি ফিরলে সব কথা খুলে বলে মেয়েটি। এর পর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। নাবালিকাকে খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

নাবালিকা জানিয়েছে, এর আগেও একাধিকবার ফাঁকা বাড়িতে একা পেয়ে তাঁকে ধর্ষণ করেছে পলাশ। কিন্তু প্রাণনাশের হুমকি দেওয়ায় কাউকে কিছু বলতে পারেনি সে। অভিযোগ পেয়ে পলাশ বর্মনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃত পেশায় সূত্রধর। বাড়ি বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়। তার বিরুদ্ধে পকসো আইনের ধারায় মামলা রুজু হয়েছে। 

 

বন্ধ করুন