বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নাবালিকা ছাত্রীর অশ্লীল ভিডিও আপলোড সোশ্যাল মিডিয়ায়, গ্রেফতার নাবালক ছাত্ররা
চার ছাত্রকে গ্রেফতার করেছে পূর্বস্থলী থানার পুলিশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
চার ছাত্রকে গ্রেফতার করেছে পূর্বস্থলী থানার পুলিশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নাবালিকা ছাত্রীর অশ্লীল ভিডিও আপলোড সোশ্যাল মিডিয়ায়, গ্রেফতার নাবালক ছাত্ররা

  • সেগুলিই আপলোড করা হয় সোশ্যাল মিডিয়ায় বলে অভিযোগ। তবে এই অভিযোগ উঠল নবম শ্রেণির চার ছাত্রের বিরুদ্ধে।

নাবালিকা সহপাঠিনীর অশ্লীল ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করল নাবালক ছাত্র। কোচিং সেন্টারে তারা পড়ত। সেখান থেকে পরিচয় ঘনিষ্ঠতায় পরিণত হয়। আর তারপর বেশ কয়েকটি অশ্লীল ভিডিও তোলা হয়। সেগুলিই আপলোড করা হয় সোশ্যাল মিডিয়ায় বলে অভিযোগ। তবে এই অভিযোগ উঠল নবম শ্রেণির চার ছাত্রের বিরুদ্ধে। তাদেরকে গ্রেফতার করেছে পূর্বস্থলী থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, একসঙ্গে কোচিং সেন্টারে যাওয়ার সুবাদেই সহপাঠিনীর সঙ্গে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই ঘনিষ্ঠতার সুযোগেই জোর করে বান্ধবীর অশ্লীল ভিডিও মোবাইলে রেকর্ড করে নবম শ্রেণির এক ছাত্র। আর তাকে সাহায্য করে বাকি তিন সহপাঠী। তারপর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয় অভিযুক্ত ছাত্ররা। ওই নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে চার নাবালক ছাত্রকে গ্রেফতার করেছে পূর্বস্থলী থানার পুলিশ।

অভিযোগকারিণীর পরিবারের সদস্যের কথায়, ‘‌হঠাৎই ওই ভিডিও দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়। তারপরই পুরো বিষয়টি জানতে পারি। আমাদের মেয়েকে হুমকি ও ভয় দেখিয়ে এসব করানো হয়েছে। আমরা ওকে চাপ দেওয়ায় ধীরে ধীরে সব কথা আমাদের বলে।’‌ ওই চার অভিযুক্তের পরিবারের কেউ এই বিষয়ে কোনও কথা বলতে চাননি।

এই ঘটনা জানাজানি হতেই নাবালিকার পরিবারের পক্ষ পূর্বস্থলী থানায় ধর্ষণের চেষ্টা, সাইবার ক্রাইম ও পকসো ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। চার নাবালক ছাত্রকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এমনকী মোবাইল থেকে উদ্ধার হয়েছে আরও বেশ কিছু অশ্লীল ভিডিও। সেটি পরীক্ষা করে দেখা হচ্ছে।

বন্ধ করুন