বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad Shootout: মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে গুলি, ভরসন্ধ্যার শুটআউটে আলোড়ন

Murshidabad Shootout: মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে গুলি, ভরসন্ধ্যার শুটআউটে আলোড়ন

তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে গুলি (HT_PRINT)

এই ঘটনায় তপন কান্দু হত্যার ছায়া দেখতে পাচ্ছেন অনেকে। তবে গত অক্টোবর মাসে উত্তর ২৪ পরগনার জগদ্দল এলাকায় তৃণমূল কংগ্রেসের যুবনেতা রাজ পাণ্ডেকে লক্ষ্য করেও গুলি চালানোর অভিযোগ উঠেছিল। মাঝরাতে জগদ্দল থানার পিছনে তিন শুকিয়া লাইনে কালীপুজোর তদারকি করছিলেন রাজ পাণ্ডে।

এবার শুটআউটের ঘটনা ঘটল মুর্শিদাবাদে। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে এই ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে। এদিন দুষ্কৃতীরা গুলি চালিয়ে চম্পট দেয়। গুলিবিদ্ধ হয়েছেন রানিনগর–১ ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আলতাব হোসেন। তাঁকে লক্ষ্য করে মঙ্গলবার সন্ধ্যায় দু’‌রাউন্ড গুলি চালানো হয় বলে খবর। আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে। তবে কারা, কোন উদ্দেশে তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে গুলি চালিয়েছে সেটা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ মুর্শিদাবাদ থানার আজিমসরা এলাকায় আলতাব হোসেনকে লক্ষ্য করে গুলি চালানো হলে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়। দু’‌রাউন্ড গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পুলিশ সূত্রে খবর, আলতাব হোসেনের পিঠে একটা গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আলতাব। তাঁকে উদ্ধার করে প্রথমে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান অবস্থার অবনতি হলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অন্যদিকে স্থানীয় সূত্রে খবর, পেশায় স্কুলশিক্ষক আলতাব হোসেন ২০০৮–২০১৩ সাল পর্যন্ত রানিনগর–১ ব্লকের লোচনপুর পঞ্চায়েতের প্রধান ছিলেন। ২০১৬ সালে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। লোচনপুর বাড়ি হলেও এখন তিনি লালবাগে থাকতেন। আজ সন্ধ্যায় গোপিনাথপুর থেকে মোটরবাইকে লালবাগ ফিরছিলেন। আজিমসরা এলাকায় দুটি মোটরবাইকে চারজন দুস্কৃতী এসে পরপর দু’‌রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আলতাব হোসেন। তৃণমূল কংগ্রেস নেতৃত্বের দাবি, আলতাব হোসেন সৎ এবং পরোপকারী নেতা। কোন শত্রু ছিল না।

উল্লেখ্য, এই ঘটনায় তপন কান্দু হত্যার ছায়া দেখতে পাচ্ছেন অনেকে। তবে গত অক্টোবর মাসে উত্তর ২৪ পরগনার জগদ্দল এলাকায় তৃণমূল কংগ্রেসের যুবনেতা রাজ পাণ্ডেকে লক্ষ্য করেও গুলি চালানোর অভিযোগ উঠেছিল। মাঝরাতে জগদ্দল থানার পিছনে তিন শুকিয়া লাইনে কালীপুজোর তদারকি করছিলেন রাজ পাণ্ডে। তখন তিনজন দুষ্কৃতী মোটরবাইকে চেপে ওই এলাকায় আসে এবং মাথায় বন্দুক ঠেকায়। তার পরই গুলি চালিয়ে দেয় দুষ্কৃতীরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালিতে পুলিশের অভিযোগ গ্রহণ কেন্দ্রে বৃদ্ধকে ধমকানোর অভিযোগ ধর্মশালায় অশ্বিনের ১০০তম টেস্ট বিশেষ সম্মান দিক রোহিত, আবদার গাভাসকরের ‘অমিত শাহের ছেলে রিল দেখেন না, টাকা গোনেন ২৪ ঘণ্টা’, রাহুলের ভিডিয়ো ভাইরাল সন্দেশখালি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, মহেশতলায় সূচি জানালেন তৃণমূল সাংসদ অন্দর সাজালেই ভালো থাকবে মন! জেনে নিন ঘর সাজানোর অসাধারণ কিছু আইডিয়া রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান ‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.