প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দুর্গাপুরে দিনে দুপুরে বিজেপি কর্মীকে লক্ষ্য করে চলল গুলি, কাঠগড়ায় তৃণমূল

  • সাঙ্গপাঙ্গদের পার্কে পৌঁছন দুর্গাপুর পুরনিগমের ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূলি কাউন্সিলর রাজীব ঘোষ। দেবাশিসবাবুর এক অনুগামীকে লক্ষ্য করে একাধিক গুলি ছোড়া হয় বলে অভিযোগ।

তৃণমূল – বিজেপি সংঘাতকে কেন্দ্র করে দুর্গাপুরে চলল গুলি। গুলি চলল ইস্পাতনগরীর মোহন কুমারমঙ্গলম পার্কে। শনিবার এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ পৌঁছে ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে কার্তুজের একটি খোল।

কুমারমঙ্গলম পার্কে আগামী রবিবার তৃণমূলের একটি সভা হওয়ার কথা ছিল। সেজন্য শনিবার সেখানে মঞ্চ বাঁধার কাজ শুরু হয়। তাতে বাধা দেন ওই পার্কের লিজধারী দেবাশিস রায়। যিনি আবার এলাকায় সক্রিয় বিজেপি কর্মী বলে পরিচিত।

এর পরই সাঙ্গপাঙ্গদের পার্কে পৌঁছন দুর্গাপুর পুরনিগমের ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূলি কাউন্সিলর রাজীব ঘোষ। দেবাশিসবাবুর এক অনুগামীকে লক্ষ্য করে একাধিক গুলি ছোড়া হয় বলে অভিযোগ। কোনও ক্রমে দুষ্কৃতীদের হাত থেকে বাঁচেন তিনি। এর পর ভাঙচুর করা হয় দেবাশিসবাবুর রেস্তোরাঁয়।

দেবাশিসবাবুর দাবি, পার্কের লিজ তাঁর কাছে থাকলেও অনুমতি ছাড়াই মঞ্চ বাঁধার কাজ শুরু করেছিল তৃণমূল। বাধা দিলে পালটা হামলার মুখে পড়তে হয়। তৃণমূলের পালটা অভিযোগ, দীর্ঘদিন ধরে পার্কটিতে রাতে অসামাজিক কাজকর্ম চলে। তার ক্ষোভেই হামলা চালিয়েছেন স্থানীয়রা। তবে গুলি কে চালাল তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে তারা।

ঘটনার খবর পেয়ে কুমারমঙ্গলম পার্কে পৌঁছয় পুলিশ। গুলির খোল উদ্ধার করেছে তারা।



বন্ধ করুন