বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জগদ্দলের আটচালা বাগান রোডে পুলিশকে লক্ষ্য করে বোমাবাজি, গুরুতর জখম দুই
মধ্যরাতে দুষ্কৃতীরা পরপর তিনটি বোমা মারে।
মধ্যরাতে দুষ্কৃতীরা পরপর তিনটি বোমা মারে।

জগদ্দলের আটচালা বাগান রোডে পুলিশকে লক্ষ্য করে বোমাবাজি, গুরুতর জখম দুই

  • তখন দুষ্কৃতীরা পুলিশকে লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে। বোমার আঘাতে দুই র‌্যাফের জওয়ান গুরুতর জখম হয়েছেন।

ফের উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া–জগদ্দল এলাকা। জগদ্দলের আটচালা বাগান রোডে একটি হোটেলের ঠিক সামনে বুধবার মধ্যরাতে দুষ্কৃতীরা পরপর তিনটি বোমা মারে। বোমার শব্দে ঘুম ভেঙে যায় এলাকার বাসিন্দাদের। খবর পেয়ে র‌্যাফ–সহ জগদ্দল থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তখন দুষ্কৃতীরা পুলিশকে লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে। বোমার আঘাতে দুই র‌্যাফের জওয়ান গুরুতর জখম হয়েছেন। দুষ্কৃতীদের ছোড়া এলোপাথাড়ি বোমায় আতঙ্কিত এলাকার মানুষজন।

স্থানীয় সূত্রে খবর, ভাটপাড়া পুরসভার ১৭ এবং ১৮ নম্বর ওয়ার্ডের মধ্যেকার আটচালা বাগান এলাকায় বোমাবাজি হয়েছে। বোমার ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। ধোঁয়া সরিয়ে দেখা যায়, গুরুতর জখম হয়েছেন দুই পুলিশ কর্মী। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের কলকাতায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে কারা জড়িত সেই তদন্ত শুরু করছে জগদ্দল থানার পুলিশ।

এই ঘটনা নিয়ে বিজেপি নেতা উমাশঙ্কর সিংয়ের অভিযোগ, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা এলাকায় অশান্তি বজায় রাখতে বোমাবাজি করেছে। অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেস নেতা সঞ্জয় সিংয়ের দাবি, ঘটনায় অভিযুক্তদের পুলিশ গ্রেফতার করুক। তাহলেই সত্য বেরিয়ে আসবে। দুষ্কৃতীদের আঁতুড়ঘরে পরিণত হচ্ছে জগদ্দল ও ভাটপাড়া এলাকা। বোমাবাজি, গুলি চালানোর ঘটনা ঘটছে।

বন্ধ করুন