বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খোঁজ মিলল নবান্ন অভিযানে নিখোঁজ DYFI কর্মী দীপক পাঁজার
উদ্ধার হওয়ার পর DYFI কর্মী দীপক পাঁজা।
উদ্ধার হওয়ার পর DYFI কর্মী দীপক পাঁজা।

খোঁজ মিলল নবান্ন অভিযানে নিখোঁজ DYFI কর্মী দীপক পাঁজার

  • গত ১২ ফেব্রুয়ারি বামেদের নবান্ন অভিযানে যোগ দেন পাঁশকুড়ার বাহারপোঁতা গ্রামের DYFI কর্মী দীপক পাঁজা। তার পর নিখোঁজ হয়ে যান তিনি।

খোঁজ মিলল বামেদের নবান্ন যোগদানের পর নিখোঁজ DYFI কর্মী দীপক পাঁজাকে। শুক্রবার বালি রেল স্টেশন থেকে তাঁকে উদ্ধার করেন এক সিপিএম নেতা। তাঁকে স্থানীয় দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।  তিনি কী ভাবে নিখোঁজ হলেন, কী ভাবেই বা বালি স্টেশনে পৌঁছলেন তা জানা যায়নি।

শুক্রবার এক ফেসবুক পোস্টে সিপিএমের কলকাতা জেলা কমিটির তরফে জানানো হয়, দীপক পাঁজাকে উদ্ধার করেছেন দলের কর্মীরা। জানা গিয়েছে, সুখেন দাস নামে এক সিপিএম নেতা প্রথমে তাঁকে চিনতে পারেন। 

গত ১২ ফেব্রুয়ারি বামেদের নবান্ন অভিযানে যোগ দেন পাঁশকুড়ার বাহারপোঁতা গ্রামের DYFI কর্মী দীপক পাঁজা। তার পর নিখোঁজ হয়ে যান তিনি। গ্রামের অন্যান্যরা বাড়ি ফিরলেও ফেরেননি দীপকবাবু। এর পর পুলিশে অভিযোগ দায়ের করে সিপিএম। তাঁর খোঁজ পেতে আদালতের দ্বারস্থ হয় পরিবার। 

স্বামী ব্রিগেড সমাবেশে যোগ দিতে পারেন, এই আশায় গত ২৮ ফেব্রুয়ারি বাম – কংগ্রেসের ব্রিগেড সমাবেশে হাজির হন দীপকবাবুর স্ত্রী সরস্বতী দেবী। কিন্তু তাঁর খোঁজ মেলেনি। অবশেষে খোঁজ মিলল বালি স্টেশনে। 

 

বন্ধ করুন