বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতভর নিখোঁজ, শেষে ‌যুবকের দেহ মিলল হেরোইনের ঠেকে, আটক ২
রাতভর নিখোঁজ, শেষে ‌যুবকের দেহ মিলল হেরোইনের ঠেকে! আটক ২
রাতভর নিখোঁজ, শেষে ‌যুবকের দেহ মিলল হেরোইনের ঠেকে! আটক ২

রাতভর নিখোঁজ, শেষে ‌যুবকের দেহ মিলল হেরোইনের ঠেকে, আটক ২

এলাকারই একটি বাঁশ বাগানের মধ্যে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, ওই বাঁশ বাগান নেশাগ্রস্তদের আঁখড়া। মদ, গাঁজা, হেরোইন সব ধরনের মাদক দ্রব্য ওই ঠেকে বসে খাওয়া হয়।

রাতভর নিখোঁজ থাকার পর মাদকের ঠেক থেকে এক যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল আমডাঙায়। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দলের আমডাঙার আদহাটা পঞ্চায়েতের হিসাবি গ্রামে। এলাকার হেরোইনের ঠেক থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম হায়াত সর্দার (‌২৮)‌।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত থেকে নিখোঁজ ছিল হায়াত। সারারাত তাঁকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে পরিবারের লোকজন। কিন্তু তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। তাছাড়া একাধিকবার তাঁকে ফোন করা হলেও কোনও সাড়া পাওয়া যায়নি। পরেও অনেকবার ফোন করা হয়। কিন্তু যোগাযোগ করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার সকালেও সম্ভব্য সমস্ত জায়গায় খোঁজ শুরু হয় তাঁর। অবশেষে এলাকারই একটি বাঁশ বাগানের মধ্যে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, ওই বাঁশ বাগান নেশাগ্রস্তদের আঁখড়া। মদ, গাঁজা, হেরোইন সব ধরনের মাদক দ্রব্য ওই ঠেকে বসে খাওয়া হয়।

এই ঘটনার পর খবর দেওয়া হয় আমডাঙা থানায়। পুলিশ এসে ওই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুরনো কোনও শত্রুতার জের নাকি মাদক নিয়ে ওই হেরোইনের ঠেকে কোনও গণ্ডোগোলের কারণে ওই যুবককে খুন করা হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। ঘটনায় দু’‌জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কথা বলা হচ্ছে পরিবারের সদস্যদের সঙ্গেও। এছাড়াও ঘটনার সময় ওই যুবকের সঙ্গে কে কে ছিল, তারা মাদক সেবন করছিল কি না, তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বন্ধ করুন