বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Ratna Dey Nag: রত্না দে নাগের নামে পোস্টার পড়ল পান্ডুয়ায়, কড়া জবাব দিলেন বিধায়ক

Ratna Dey Nag: রত্না দে নাগের নামে পোস্টার পড়ল পান্ডুয়ায়, কড়া জবাব দিলেন বিধায়ক

রত্না দে নাগ - পান্ডুয়া, তৃণমূল কংগ্রেস। (ছবি সৌজন্য ফেসবুক)

এই পোস্টার পড়লেও এলাকায় বেশ জনপ্রিয় রত্না দে নাগ তা এলাকায় পা রাখলেই শোনা যায়। সেখানে এই পোস্টার পড়ায় জোর চর্চা শুরু হয়েছে। কিন্তু শুক্রবারই বিধায়ক রত্না দে নাগকে দেখা যায় এলাকার তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে কর্মিসভায় যোগ দিতে। হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতির পাশেই ছিলেন বিধায়ক।

বিধায়ক রত্না দে নাগ কি নিখোঁজ?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে গোটা হুগলি জেলায়। কারণ, ‘‌সন্ধান চাই বিধায়কের’‌ বলে পোস্টার পড়েছে হুগলির পান্ডুয়ায়। আর এই পোস্টারের নীচে লেখা রয়েছে ‘সমাজ কল্যাণ সমিতি’। অর্থাৎ তাঁরা বিধায়ককে খুঁজে পাননি। যদিও বিধায়কের দাবি, বিরোধী দলই এই ধরনের পোস্টার রাতের অন্ধকারে সাঁটিয়েছে। পান্ডুয়ার বোনেপাড়া এলাকায় এই পোস্টার দেখা গিয়েছে।

সত্যিই কী বিধায়ক নিখোঁজ?‌ এই পোস্টার পড়লেও এলাকায় বেশ জনপ্রিয় রত্না দে নাগ তা এলাকায় পা রাখলেই শোনা যায়। সেখানে এই পোস্টার পড়ায় জোর চর্চা শুরু হয়েছে। কিন্তু শুক্রবারই বিধায়ক রত্না দে নাগকে দেখা যায় এলাকার তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে কর্মিসভায় যোগ দিতে। সেখানে হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি অরিন্দম গুঁইনের পাশেই ছিলেন বিধায়ক রত্না দে নাগ। সুতরাং এই পোস্টার তাঁকে বিব্রত করতেই লাগানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

পোস্টার নিয়ে কী বলছেন জেলা সভাপতি?‌ এই পোস্টার নিয়ে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অরিন্দম গুঁইন বলেন, ‘এই তো বিধায়ক আমার পাশে বসে আছেন। উনি সপ্তাহে প্রত্যেকদিন এখানে আসেন। মানুষ তাঁকে কাছে পান। এটা ওঁর পার্টি অফিস। কারা এই সমাজ কল্যাণ সমিতি?‌ তারা সমাজের কি কল্যাণ করেছে?‌ জানি না।’‌

ঠিক কী বলছেন বিধায়ক?‌ এই পোস্টার নিয়ে বিধায়ককে জিজ্ঞাসা করা হয়। এই প্রসঙ্গে রত্না দে নাগ বলেন, ‘৪০ বছর এখানে বামেদের বিধায়ক ছিলেন। ৪০ বছর পর পান্ডুয়ার মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে জিতিয়েছে। তাহলে কি এমনি জিতিয়েছে? কারা পোস্টার মেরেছে সেটা বলতে পারব না।’ সূত্রের খবর, আগামী ১১ সেপ্টেম্বর পান্ডুয়ায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভা আছে। তাই এমন পোস্টার মেরে হাওয়া গরম করা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়?

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.