বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mithun chakraborty on PM Awas Yojana: ‘বাড়ি না পেয়ে গরিব মুসলিম ভাইবোনরা কাঁদছে’, আবাসে দুর্নীতি নিয়ে কটাক্ষ মিঠুনের

Mithun chakraborty on PM Awas Yojana: ‘বাড়ি না পেয়ে গরিব মুসলিম ভাইবোনরা কাঁদছে’, আবাসে দুর্নীতি নিয়ে কটাক্ষ মিঠুনের

 মিঠুন চক্রবর্তী।

মিঠুন চক্রবর্তী বলেন, ‘আমি যা বলেছি তা করে দেখিয়েছি। এবারও করে দেখাব। যাদের কাঁচা বাড়ি রয়েছে তাদের পাকা বাড়ি হয়ে যাবে।’ এর জন্য মানুষকে লোকসভা নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে না বলেই সাফ জানিয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তী। তিনি বলেছেন, পঞ্চায়েত ভোটে জিতলেই বিজেপি এইসব করে দেখাবে।

পঞ্চায়েত ভোটের আগে জেলায় জেলায় ঘুরে কর্মসূচি পালন করছেন বিজেপি নেতারা। দলের তারকা নেতা মিঠুন চক্রবর্তীও বিভিন্ন জেলায় ঘুরে জনসংযোগ বাড়াচ্ছেন। আর সেই কর্মসূচি থেকে সংখ্যালঘুদের হাতিয়ার করে রাজ্যের শাসকদলকে একহাত নিলেন মিঠুন চক্রবর্তী। মূলত প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতি নিয়ে তৃণমূলকে কটাক্ষ করেন বিজেপির তারকা নেতা।

বুধবার নদিয়ার তেহট্টে জনসভায় যোগ দিয়ে মিঠুন চক্রবর্তী প্রধানমন্ত্রী আবাস যোজনার দুর্নীতির কথা উল্লেখ করে বলেন, ‘সমস্ত গ্রামের গরিব মুসলিম ভাই বোনেরা কাঁদছে। তারা বলছে আমাদের বাড়ি কোথায় গেল!’ প্রসঙ্গত, সম্প্রতি রাজ্যের বিভিন্ন জেলায় আবাস যোজনায় দুর্নীতির অভিযোগ উঠেছে। সেই প্রেক্ষিতে সংখ্যালঘুদের মন পেতে মিঠুন চক্রবর্তী এমন মন্তব্য করেছেন বলে মনে করছে রাজনৈতিক মহল। এরপরে মিঠুন চক্রবর্তী প্রধানমন্ত্রী আবাস যোজনায় প্রত্যেকের কাঁচা বাড়ি পাকা করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

মিঠুন চক্রবর্তী আরও বলেন, ‘আমি যা বলেছি তা করে দেখিয়েছি। এবারও করে দেখাব। যাদের কাঁচা বাড়ি রয়েছে তাদের পাকা বাড়ি হয়ে যাবে।’ এর জন্য মানুষকে লোকসভা নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে না বলেই সাফ জানিয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তী। তিনি বলেছেন, পঞ্চায়েত ভোটে জিতলেই বিজেপি এইসব করে দেখাবে। মিঠুন চক্রবর্তী ছাড়াও এ দিন তেহট্টের জনসভায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনিও আবাস যোজনা সহ সাম্প্রতিক একাধিক দুর্নীতি নিয়ে রাজ্য সরকারকে কটাক্ষ করেন।

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের লক্ষ্যে বিজেপির শীর্ষ নেতৃত্ব রাজ্য নেতৃত্বকে গ্রামে গ্রামে গিয়ে জনসংযোগ বাড়ানোর নির্দেশ দিয়েছে। বিশেষ করে সীমান্তবর্তী এলাকাগুলিতে সংখ্যালঘুদের যেহেতু আধিক্য বেশি তাই সেই সমস্ত এলাকায় সংখ্যালঘুদের অভিযোগ শুনতে হবে বলে নির্দেশ দিয়েছেন শীর্ষ নেতৃত্ব। তারপরেই গ্রামে গ্রামে পৌঁছচ্ছে বিজেপি নেতারা। সম্প্রতি একটি সভায় সংখ্যালঘুদের ভুল বোঝানো হচ্ছে বলেও সুকান্ত মজুমদার শাসকদলের বিরুদ্ধে কটাক্ষ করেছিলেন। সেদিনও সুকান্ত মজুমদারের সঙ্গে ছিলেন মিঠুন চক্রবর্তী।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

গরমে আপনাকে সুস্থ রাখবে কাঁচা আম, জানুন এটি খাওয়ার ৯টি উপকারিতা সর্বাধিক রান ও উইকেট, সব থেকে বেশি ছয়, গ্রুপ লিগের শেষে বিশ্বকাপের সব পরিসংখ্যান ‘আমি কোনও দলে নেই’, মমতা বেরোতেই বললেন BJPর রাজ্যসভার সদস্য অনন্ত মহারাজ সলমনের কোলে থাকা ছেলেটির সামনে বিয়ে, তাও ভিন্ন ধর্মে, বাবা হিরে ব্যবসায়ী, চেনেন? অনলাইন ব্যাঙ্কিং প্রতারণা রুখতে এবার কেন্দ্রের অস্ত্র ১৬০ ফোন নম্বর সিরিজ বাতিল স্নিকারও আকর্ষণীয় ফ্যাশন হয়ে উঠতে পারে, দেখিয়ে দিলেন তরুণ! রোজগারও বিরাট সরাসরি সংঘাতে জড়াল বাম–কংগ্রেস, দুই আসনে প্রার্থী ঘোষণা করতেই জোটে জট ‘ওদের দুজন’কে…', বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত বয়স্ক মানুষের দেখাশোনায় এগিয়ে আসছে রোবট, প্রযুক্তির ব্যবহারে কমছে বিপদ কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.