বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাঁদা তুলে বিধায়ককে এক কেজির রুপোর মুকুট পরাল তৃণমূল কর্মীরা, জুটল পালটা কটাক্ষ

চাঁদা তুলে বিধায়ককে এক কেজির রুপোর মুকুট পরাল তৃণমূল কর্মীরা, জুটল পালটা কটাক্ষ

রুপোর মুকুট পরে পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী (ছবি সৌজন্যে ফেসবুক)

এলাকাবাসী এবং দলীয় কর্মী-সমর্থকদের থেকে চাঁদা তুলে পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর জন্যে কেনা হয় এক কিলো ওজনের এই মুকুটটি।

বিধায়কের মাথায় এক কেজির রুপোর মুকুট পরিয়ে আপ্লুত হলেন তৃণমূল কর্মীরা। তবে এহেন কাজের জন্যে শাসক দলের কর্মীদের শুনতে হল বিজেপি, সিপিএম-এর পালটা কটাক্ষ। জানা গিয়েছে, এলাকাবাসী এবং দলীয় কর্মী-সমর্থকদের থেকে চাঁদা তুলে পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর জন্যে কেনা হয়েছে এক কিলো ওজনের এই মুকুটটি। মুকুট উপহার দিতে পেরে দলীয় কর্মীরা খুশি হলেও ঘটনায় বিতর্ক শুরু হয়েছে।

শনিবার সন্ধ্যায় পাণ্ডবেশ্বরের কুমারডিহি পঞ্চায়েতের জোয়ালভাঙ্গা গ্রামে স্থানীয় তৃণমূল কর্মীর উদ্যোগে একটি সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছিল। সেই সভাতে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে সেই মুকুট পরিয়ে দেন দলের কর্মীরা। মুকুট পেয়ে আনন্দিত বিধায়ক নিজেও। তাঁর বক্তব্য, এর প্রেক্ষিতে কোনও বিতর্কের অবকাশ নেই। আমাকে ভালোবেসে চাঁদা তুলে গ্রামবাসী এবং দলীয় কর্মীরা এই মুকুটটি আমাকে উপহার দিয়েছেন। এদিকে উপহারটি স্থানীয় কালী মন্দিরে দান করে দেবেন বলে জানিয়েছেন বিধায়ক।

এই বিষয়ে বিতর্কের কোনও কারণ নেই বলে মত অনুষ্ঠানের আয়োজক তথা তৃণমূলের স্থানীয় অঞ্চল সভাপতি কিরিটি মুখোপাধ্যায়। তাঁর দাবি, নরেন্দ্রনাথ চক্রবর্তী স্থানীয় বিধায়ক হওয়ার পাশাপাশি গ্রামের অভিভাবক। সংবর্ধনায় নতুন কিছু করার তাগিদেই রুপোর এই মুকুটটি বিধায়ককে উপহার দিয়েছি। গ্রামের মানুষজন ও দলের কর্মীরা সবাই নিজেদের ইচ্ছে মতো চাঁদা দিয়ে এই মুকুট কিনতে সাহায্য করেছেন।

যদিও এই ঘটনার প্রেক্ষিতে বিজেপির জেলা সভাপতি তথা বিধায়ক লক্ষণ ঘরুই এবং সিপিএম-এর নেতা পঙ্কজ রায় সরকার কটাক্ষ করেছেন তৃণমূলের। ঘআসফুল শিবিরের এই সংবর্ধনা সভার সমালোচনায় মুখর বিরোধী নেতারা।

বাংলার মুখ খবর

Latest News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া মন খারাপ? দেখে নিন এই ৮ দমফাটা হাসির বলিউড ছবি কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.