বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের হামলা রেলে, নূপুর শর্মার গ্রেফতারি দাবিতে বেথুয়াডহরিতে শুরু তাণ্ডব
বেথুয়াডহরি স্টেশনে ভাঙচুর হওয়া লোকাল ট্রেন।

ফের হামলা রেলে, নূপুর শর্মার গ্রেফতারি দাবিতে বেথুয়াডহরিতে শুরু তাণ্ডব

  • বেথুয়াডহরি স্টেশনে পৌঁছয় মিছিলের একটি অংশ। আপ কৃষ্ণনগর – লালগোলা লোকাল প্ল্যাটফর্মে পৌঁছতেই পাথর ছোড়া শুরু করে তারা। এর জেরে ওই শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

দিল্লিতে নূপুর শর্মার মন্তব্যের প্রতিবাদের নামে এবার তাণ্ডব শুরু হল নদিয়ার বেথুয়াডহরিতে। রবিবার বেথুয়াডরিতে মুসলিমদের একটি মিছিল থেকে আসেপাশের বাড়ি ও দোকানে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। এমনকী বেথুয়াডহরি স্টেশনে লালগোলাগামী লোকাল ট্রেনে ভাঙচুর চলে। যার জেরে ওই শাখায় ট্রেন চলাচল সাময়িক বন্ধ রয়েছে।

নূপুর শর্মার মন্তব্যের প্রতিবাদে রবিবার বেথুয়াডহরিতে মিছিল বার করে মুসলিমদের বেশ কয়েকটি সংগঠন। অভিযোগ, মিছিল বেথুয়াডহরি বাজারের কাছে এলে রাস্তার পাশের বাড়ি ও দোকানে ভাঙচুর শুরু করে মিছিলে অংশগ্রহণকারী মুসলিমরা। যার জেরে ৩৪ নম্বর জাতীয়সড়ক সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে। ঘটনাস্থলে নাকাশিপাড়া থানার পুলিশ পৌঁছেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি।

এর পর বেথুয়াডহরি স্টেশনে পৌঁছয় মিছিলের একটি অংশ। আপ কৃষ্ণনগর – লালগোলা লোকাল প্ল্যাটফর্মে পৌঁছতেই পাথর ছোড়া শুরু করে তারা। এর জেরে ওই শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পূর্ব রেলের মুখপাত্র একলব্য চক্রবর্তী জানিয়েছেন, বেথুয়াডহরিতে আপ ট্রেন ভাঙচুর হয়েছে। ভাঙচুর করেছে উন্মত্ত জনতা। যার জেরে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ডাউন ট্রেন বেথুয়াডহরি ঢোকার মুখে দাঁড়িয়ে রয়েছে। পুলিশ ও আরপিএফ ট্রেনটিকে ঘিরে রেখেছে।

স্থানীয়রা জানাচ্ছেন, বেশ কিছুক্ষণ ধরে এলাকায় ব্যবহার করা যাচ্ছে না মোবাইল ইন্টারনেট।

 

বন্ধ করুন