বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়া হাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ, রাতে প্রবেশ মদ্যপ যুবকের
জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ।

নদিয়া হাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ, রাতে প্রবেশ মদ্যপ যুবকের

  • মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে নদিয়া জেলার কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে।

এবার জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ উঠল। রাতের অন্ধকারে মদ্যপ যুবক এই হাসপাতালে ঢুকে পড়ে। আর মহিলাদের শরীরে হাত বোলাতে থাকে বলে অভিযোগ। রোগীর পরিবারের এই অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে। মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে নদিয়া জেলার কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে। লিখিত অভিযোগ জমা পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে।

ঠিক কী ঘটেছে সরকারি হাসপাতালে?‌ এক রোগীর পরিবারের অভিযোগ, হাসপাতালের মহিলা রোগীকে শ্লীলতাহানি করা হয়েছে। এই নিয়ে হাসপাতাল সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার রাতে হঠাৎ এক মদ্যপ যুবক হাসপাতালের মহিলা ওয়ার্ডে ঢুকে পড়ে। তারপর মেয়ে এবং অন্যান্য মহিলার শরীরে হাত দেয়। এমনকী গোপনাঙ্গে হাত দেয় সেই যুবক।

কী জবাব মদ্যপ যুবকের?‌ এক রোগীর মায়ের অভিযোগ, এই নিয়ে যুবকের উপর সোচ্চার হলে মদ্যপ যুবক বলে, ‘‌আমরা রোগী ওঠানো–নামানো করি।’‌ মদ্যপান করে মহিলা ওয়ার্ডে রাতে ঢুকেছো কেন?‌ প্রশ্ন করতেই পালিয়ে যায় সেই মদ্যপ যুবক। পরে জানা যায় ওই যুবকের নাম বিজয় হাঁড়ি। সে হাসপাতালের কেউ নয়।

এই ঘটনায় হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। রোগীর পরিবারগুলির পক্ষ থেকে নিরাপত্তার অভাববোধের কথা ওঠে। কারণ পুলিশ পাহারা থাকা সত্ত্বেও জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে কী করে ঢোকে বাইরের লোক? এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে হাসপাতাল সুপারের কাছে। যদিও এই অভিযোগ নিয়ে হাসপাতালের কেউ মুখ খোলেননি।

বন্ধ করুন