বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়া হাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ, রাতে প্রবেশ মদ্যপ যুবকের

নদিয়া হাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ, রাতে প্রবেশ মদ্যপ যুবকের

জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ।

মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে নদিয়া জেলার কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে।

এবার জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ উঠল। রাতের অন্ধকারে মদ্যপ যুবক এই হাসপাতালে ঢুকে পড়ে। আর মহিলাদের শরীরে হাত বোলাতে থাকে বলে অভিযোগ। রোগীর পরিবারের এই অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে। মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে নদিয়া জেলার কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে। লিখিত অভিযোগ জমা পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে।

ঠিক কী ঘটেছে সরকারি হাসপাতালে?‌ এক রোগীর পরিবারের অভিযোগ, হাসপাতালের মহিলা রোগীকে শ্লীলতাহানি করা হয়েছে। এই নিয়ে হাসপাতাল সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার রাতে হঠাৎ এক মদ্যপ যুবক হাসপাতালের মহিলা ওয়ার্ডে ঢুকে পড়ে। তারপর মেয়ে এবং অন্যান্য মহিলার শরীরে হাত দেয়। এমনকী গোপনাঙ্গে হাত দেয় সেই যুবক।

কী জবাব মদ্যপ যুবকের?‌ এক রোগীর মায়ের অভিযোগ, এই নিয়ে যুবকের উপর সোচ্চার হলে মদ্যপ যুবক বলে, ‘‌আমরা রোগী ওঠানো–নামানো করি।’‌ মদ্যপান করে মহিলা ওয়ার্ডে রাতে ঢুকেছো কেন?‌ প্রশ্ন করতেই পালিয়ে যায় সেই মদ্যপ যুবক। পরে জানা যায় ওই যুবকের নাম বিজয় হাঁড়ি। সে হাসপাতালের কেউ নয়।

এই ঘটনায় হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। রোগীর পরিবারগুলির পক্ষ থেকে নিরাপত্তার অভাববোধের কথা ওঠে। কারণ পুলিশ পাহারা থাকা সত্ত্বেও জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে কী করে ঢোকে বাইরের লোক? এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে হাসপাতাল সুপারের কাছে। যদিও এই অভিযোগ নিয়ে হাসপাতালের কেউ মুখ খোলেননি।

বাংলার মুখ খবর

Latest News

কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.