বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Money recovered from fish businessman house: এবার টাকার পাহাড় মালদার মাছ ব্যবসায়ীর বাড়িতে! গুনতে মেশিন আনল CID
এবার টাকার পাহাড় মালদার মাছ ব্যবসায়ীর বাড়িতে! গুনতে মেশিন আনল CID। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

Money recovered from fish businessman house: এবার টাকার পাহাড় মালদার মাছ ব্যবসায়ীর বাড়িতে! গুনতে মেশিন আনল CID

  • Money recovered from fish businessman house: সিআইডি অভিযানের সময় ওই মৎস্য ব্যবসায়ীর বাড়ি থেকে টাকার পাহাড় উদ্ধার করা হয়েছে। থরেথরে ৫০০ এবং ২,০০০ টাকার নোট সাজানো ছিল। ছুটির দিনে নোট গোনার মেশিন নিয়ে আসা হয়।

সিআইডির অভিযানে টাকার পাহাড়ের হদিশ মিলল মালদার মৎস্য ব্যবসায়ীর বাড়িতে। নগদ টাকা গোনার জন্য ইতিমধ্যে মেশিন আনা হয়েছে। একটি মহলের দাবি, টাকার অঙ্কটা ১.৩ কোটি ছাড়িয়ে গিয়েছে। যদিও বিষয়টি নিয়ে সিআইডির তরফে আপাতত সরকারিভাব কিছু জানানো হয়নি।

রবিবার বেলা ১২ টা নাগাদ গাজোলের ঘাকশোল এলাকার মৎস্য ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়িতে আসে সিআইডির একটি দল। ঘিরে ফেলা হয় পুরো বাড়ি। তল্লাশি শুরু করেন সিআইডি আধিকারিকরা। তল্লাশির সময় ওই মৎস্য ব্যবসায়ীর বাড়ি থেকে টাকার পাহাড় উদ্ধার করা হয়েছে। থরেথরে ৫০০ এবং ২,০০০ টাকার নোট সাজানো ছিল। ছুটির দিনে নোট গোনার মেশিন নিয়ে আসা হয়। সেই মেশিন হাতে কয়েকজনকে বাড়ির ভিতরে ঢুকতে দেখা গিয়েছে। একটি মহলের দাবি, এখনও পর্যন্ত ১.৩ কোটি টাকা উদ্ধার করা হয়েছে। 

আরও পড়ুন: Anubrata Mondal: অনুব্রতর সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত, মামলা লড়তে টাকা দেবে কে?

পুরো বিষয়টি নিয়ে অবশ্য সিআইডির তরফে কোনও মন্তব্য করা হয়নি। কেন মাছ ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালানো হয়েছে, তা স্পষ্ট নয়। একটি মহলের দাবি, নিষিদ্ধ কাফসিরাপ পাচার চক্রের সঙ্গে (বাংলাদেশে পাচার) যুক্ত ছিলেন ওই মৎস্য ব্যবসায়ীরা। সম্প্রতি ওই মৎস্য ব্যবসায়ীর এক আত্মীয়কে নিষিদ্ধ কাফসিরাপের মামলায় গ্রেফতার করা হয়েছিল। সেই সূত্র ধরেই জয়প্রকাশের হদিশ মিলেছে। তবে সে বিষয়েও সিআইডির তরফে আপাতত কোনও মন্তব্য করা হয়নি। 

আরও পড়ুন: Sougata Roy: ‘‌সিবিআই কিছু প্রমাণ করতে পারছে না’‌, কড়া সমালোচনা করলেন সৌগত রায়

আপাতত কড়া নিরাপত্তার মধ্যে টাকা গোনার কাজ চলছে। কাউকে বাড়ির ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। তারইমধ্যে টাকা উদ্ধারের খবর চাউর হতেই মৎস্য ব্যবসায়ীর বাড়ির সামনে স্থানীয় বাসিন্দারা ভিড় জমাতে শুরু করেছেন।ঘটনাস্থলে আছেন মালদা পুলিশের উচ্চপদস্থ কর্তারা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জয়প্রকাশকে।

বন্ধ করুন