বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Viral: হোটেলে ঢুকে ক্রেতাদের তাড়িয়ে মাছভাত সাবাড় করে দিল বাঁদর! ভাইরাল নেট দুনিয়ায়
হোটেলে ঢুকে মাছ-ভাত খাচ্ছে বাঁদর।

Viral: হোটেলে ঢুকে ক্রেতাদের তাড়িয়ে মাছভাত সাবাড় করে দিল বাঁদর! ভাইরাল নেট দুনিয়ায়

  • বাঁকুড়ার দুর্গাপুর রাজ্য সড়কের পাশেই বড়জোড়া ব্লকে একটি হোটেলে ক্রেতারা খাবার খেতে বসেছিলেন। সেই সময় আচমকা ওই বাঁদরটি হোটেলে ঢুকে পড়ে। তা দেখে আতঙ্কিত ক্রেতারা হোটেল ছেড়ে পালিয়ে যায়।

হোটেলে ঢুকে ক্রেতাদের তাড়িয়ে মাছ ভাত খেয়ে নিল বাঁদর। এমন দৃশ্য দেখে অবাক সকলেই। ক্রেতাদের ক্যামেরাবন্দি করা বাঁদরের মাছ ভাত খাওয়ার সেই ভিডিয়ো কার্যত ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ঘটনাটি বাঁকুড়ার একটি হোটেলের। মাছ ভাত খাওয়ার পরেও হোটেল ছাড়তে চায়নি বাঁদরটি। অবশেষে বনদফতরে কর্মীরা বাঁদর টিকে ধরে ফেলে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়ার দুর্গাপুর রাজ্য সড়কের পাশেই বড়জোড়া ব্লকে একটি হোটেলে ক্রেতারা খাবার খেতে বসেছিলেন। সেই সময় আচমকা ওই বাঁদরটি হোটেলে ঢুকে পড়ে। তা দেখে আতঙ্কিত ক্রেতারা হোটেল ছেড়ে পালিয়ে যায়। তখন ক্রেতাদের ফেলে রাখা খাবার খেতে শুরু করে বাঁদরটি। ক্রেতাদের সব খাবার খেয়ে সাবাড় করে দেয় ওই বাঁদর। প্রথমদিকে বাঁদর দেখে ক্রেতারা আতঙ্কিত হলেও পরে অনেকেই মজার ছলে বাঁদরের মাছ ভাত খাওয়ার সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন। তবে চর্বচোষ্য ভরপেট খাওয়ার পরেও হোটেল ছাড়তে চায়নি বাঁদরটি। হোটেল মালিক এবং কর্মীরা বাঁদরকে তাড়ানোর চেষ্টা করলে তাদের দিকে তেড়ে আসে বাঁদর। হোটেলের রান্না ঘরেও হানা দেয় বাঁদরটি। শেষে বনদফতকে খবর দেওয়া হয়। তবে বাঁদর ধরতে গিয়ে বনকর্মীদের বেশ বেগ পেতে হয়।

বাঁদরের মাছ খাওয়ার দৃশ্য দেখে অনেকে অবাক হলেও এই ঘটনা বিরল কিছু নয় বলে জানিয়েছেন বাঁকুড়া বাঁকুড়া সম্মিলনী কলেজের জীববিজ্ঞানের প্রাক্তন অধ্যাপক বিশ্বরঞ্জন ধুঁয়া। তিনি বলেন, বাঁদর হল প্রাইমেট বর্গের স্তন্যপায়ী প্রাণী। এই ধরনের স্তন্যপায়ী প্রাণী শরীরের জৈব চাহিদা পূরণ করার জন্য পাখির ডিম, পাখির বাচ্চা প্রভৃতি খেয়ে থাকে। এতে অবাক হওয়ার কিছু নেই। অনেক ধরনের বাঁদর আছে যারা সমুদ্র বা নদীতে মাছ ধরে খেয়ে থাকে।

বন্ধ করুন