বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এ তো সবে শুরু, এর পর সব কিছুতে দুর্নীতি বেরোবে: শুভেন্দু
শ্যাওড়াফুলিতে শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র।

এ তো সবে শুরু, এর পর সব কিছুতে দুর্নীতি বেরোবে: শুভেন্দু

  • আদালতের রায়ের উল্লেখ করে বিরোধী দলনেতা বলেন, ‘দুর্নীতি কোথায় হয়নি। পাবলিক সার্ভিস কমিশনে হয়েছে। এই রাজ্যে একজন WBCS আছেন যিনি ফেল করেছেন, তাকে বিসিএস বানিয়ে দেওয়া হয়েছে। কুকুরকে যে বেড়াতে নিয়ে যায় তাকে চাকরি দিয়েছে।

আদালতের রায়ে রাজ্যের মন্ত্রীর কন্যা চাকরি হারানোর দিনই হুগলির শ্যাওড়াফুলি থেকে তৃণমূলকে আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বললেন, ‘এতো সবে এসএসসি। এর পর বাকি সব কিছুতে দুর্নীতি বেরোবে।’

শুক্রবার বিকেলে শ্রীরামপুর ইএসআই হাসপাতাল থেকে শ্যাওড়াফুলি স্টেশন পর্যন্ত বিজেপির সংকল্প যাত্রায় নেতৃত্ব দেন শুভেন্দুবাবু। এর পর বলতে উঠে রাজ্য সরকারের মুন্ডুপাত করেন তিনি।

আদালতের রায়ের উল্লেখ করে বিরোধী দলনেতা বলেন, ‘দুর্নীতি কোথায় হয়নি। পাবলিক সার্ভিস কমিশনে হয়েছে। এই রাজ্যে একজন WBCS আছেন যিনি ফেল করেছেন, তাকে বিসিএস বানিয়ে দেওয়া হয়েছে। কুকুরকে যে বেড়াতে নিয়ে যায় তাকে চাকরি দিয়েছে। এতো সবে এসএসসি। এরপর সব কিছুতে দুর্নীতি বেরোবে। ওয়েবেলে দুর্নীতি হয়েছে প্রমাণ করে দেব’।

শুভেন্দুর দাবি, ‘অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করতে হবে। আগে মাগুর মাছ বিক্রি করত। এখন এক হাজার কোটি টাকার মালিক। মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের যদি জেল হতে পারে তাহলে এদের কেন হবে না’?

SSC দুর্নীতি নিয়ে তাঁর কটাক্ষ, ‘পার্থ চট্টোপাধ্যায়ের নির্দেশে যারা পরীক্ষা দেয়নি তাদের চাকরি দিয়েছে শত শত কোটি টাকা নিয়ে। আর এই দুর্নীতি সর্বত্র হয়েছে’।

তাঁর বক্তব্যে উঠে আসে সিঙুর প্রসঙ্গও। বলেন, ‘সিঙুর থেকে শিল্প তাড়িয়ে সরষে ছড়াল, তেল হল, না। এখন ভেড়ি করছে মাছ চাষ করবে। ওখানে টাটার রড সিমেন্ট আর বেকার যুবকদের চোখের জল আছে তাই কিছু হবে না’।

 

বন্ধ করুন