বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাঁতার জানতেন না, তবু দেড় বছরের মেয়েকে নিয়ে উঠেছিলেন নৌকায়, পরিণতি হল ভয়ানক
নবদ্বীপে নৌকাডুবির পর উদ্ধারকাজ দেখছেন স্থানীয়রা। নিজস্ব চিত্র
নবদ্বীপে নৌকাডুবির পর উদ্ধারকাজ দেখছেন স্থানীয়রা। নিজস্ব চিত্র

সাঁতার জানতেন না, তবু দেড় বছরের মেয়েকে নিয়ে উঠেছিলেন নৌকায়, পরিণতি হল ভয়ানক

  • খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নবদ্বীপ থানার পুলিশ। এর পর প্রশাসনের উদ্যোগে শুরু হয় তল্লাশি। খবর পেয়ে সেখানে পৌঁছন নবদ্বীপের পুরপ্রধান বিমল কৃষ্ণ সাহা। ঘটনায় শোকের আবহ বিয়েবাড়িতে।

ভাগীরথি নদীতে নৌকা উল্টে নিখোঁজ মা ও দেড় বছরের শিশুকন্যা। ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ পৌরসভা প্রাচীন মায়াপুর শ্রীচৈতন্য কলোনি এলাকায়। নিখোঁজ বধূর নাম পূর্জা মুহুরি (২৪)। মা ও মেয়ের খোঁজে তল্লাশি চালাচ্ছে প্রশাসন ও স্থানীয়রা।

পরিবারের তরফে জানানো হয়েছে, বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে স্বামী ও সন্তানের সঙ্গে নবদ্বীপে এসেছিলেন উত্তর ২৪ পরগনার শ্যামনগরের বাসিন্দা পূজা মুহুরি। শনিবার বেলা বারোটা নাগাদ জনাদশেক আত্মীয়-স্বজন মিলে একটি নৌকা করে ভাগীরথি নদী পার হয়ে মায়াপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন তাঁরা। মাঝনদীতে হঠাৎ করে তাদের নৌকাটি উলটে যায়। নৌকাডুবির ঘটনাটি দেখতে পেয়ে নদীর পাড়ে থাকা স্থানীয় বাসিন্দারা বাকিদের উদ্ধার করতে পারলেও পূজা মুহুরি ও তাঁর দেড় বছরের শিশুকন্যা তলিয়ে যান। নিখোঁজ বধূ সাঁতার জানতেন না বলে জানা গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নবদ্বীপ থানার পুলিশ। এর পর প্রশাসনের উদ্যোগে শুরু হয় তল্লাশি। খবর পেয়ে সেখানে পৌঁছন নবদ্বীপের পুরপ্রধান বিমল কৃষ্ণ সাহা। ঘটনায় শোকের আবহ বিয়েবাড়িতে।

স্থানীয়রা জানাচ্ছেন, ওই পথে নিয়মিত ফেরি চলাচল করে। তেমনই একটি নৌকা ভাড়া নিয়েছিল ওই পরিবারটি। কী ভাবে সেটি উলটে গেল তার তদন্ত হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। নৌকার মাঝিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন পুলিশ আধিকারিকরা।

 

বন্ধ করুন