বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in Murshidabad: মর্মান্তিক দুর্ঘটনা! ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল মা এবং মেয়ের
ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। নিজস্ব ছবি।

Road accident in Murshidabad: মর্মান্তিক দুর্ঘটনা! ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল মা এবং মেয়ের

  • এলাকার মানুষ ঘাতক ডাম্পারটিকে আটক করে। পরে কান্দি থানার পুলিশকে খবর দেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে কান্দি থানার বিশাল পুলিশ বাহিনি ঘটনাস্থলে পৌঁছয়। রাখিমা বিবি এবং নাজরিন সুলতানাকে এলাকার মানুষ ও পুলিশ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

মর্মান্তিক দুর্ঘটনা! ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল মা এবং মেয়ের। আজ সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের কান্দির মহলন্দী সুপার মার্কেট মোড়ে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্থানীয়রা ডাম্পারে ভাঙচুর চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। মৃত মায়ের নাম রাখিমা বিবি (৪১) এবং মেয়ের নাম নাজরিন সুলতানা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খোসবাস পুরের বাসিন্দা স্বামী সাদের সেখের সঙ্গে মেয়েকে নিয়ে মোটর সাইকেলে করে গাঁতলার দিকে যাচ্ছিলেন রাখিমা বিবি। সেই সময় মহলন্দী মোড়ের সামনে অন্য এক‌টি বাইক পিছন থেকে সাদের সেখের বাইকে ধাক্কা মারে। ঘটনাক্রমে পিছন থেকে একটি ডাম্পার আসছিল। বাইক আরোহী সাদের সেখের বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারের চাকার সামনে পড়ে যায়। তখনই মোটর বাইকের পিছনে বসে থাকা রাখিমা বিবি (৪১) এবং রাখিমা বিবির চার বছরের মেয়ে নাজরিন সুলতানা ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মারা যান। গুরুতর যখম হন তার স্বামী সাদের সেখ।

এলাকার মানুষ ঘাতক ডাম্পারটিকে আটক করে। পরে কান্দি থানার পুলিশকে খবর দেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে কান্দি থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। রাখিমা বিবি এবং নাজরিন সুলতানাকে এলাকার মানুষ ও পুলিশ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। এলাকায় মানুষের দাবি, সেখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে। সেই কারণে এই রাস্তায় স্পিড বেকারের প্রয়োজন রয়েছে। তাহলে অনেক দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যাবে।

বন্ধ করুন